গরু বোঝাই ভটভটি উল্টে ২ জনের মৃত্যু

|

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটের মঙ্গলবাড়ী এলাকায় গরু বোঝাই ভটভটি নিযন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যাওয়ায় ২ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরো ৮ জন। বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেছেন।

নিহতদের পরিচয় মিলেছে তারা হলেন, দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার জটিরহাট গ্রামের মৃত খায়ের উদ্দিনের ছেলে কাউছার হোসেন (৫০) ও চাপাইনবাবগঞ্জ জেলার ধানসুরা গ্রামের মারুফের ছেলে মানিক (২৭)।

আহতরা হলেন- জয়পুরহাটের পারুলিয়া গ্রামের বিশ্বনাথের ছেলে মংলী (৩৫), হেলকুন্ডা গ্রামের আব্দুল লতিফের ছেলে রাহাত (১৮) দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বোয়ালদার গ্রামের মৃত আনারুলের ছেলে দেলোয়ার(২৮) একই গ্রামের নেজামের ছেলে রেজাউল (৫০), হামিদুলের ছেলে মামুদুল (৪৫), জাহাঙ্গীরের ছেলে রফিকুল (৫০), চাপাইনবাবগঞ্জ জেলার ধানসুরা গ্রামের খাদেমুলের ছেলে জাহাঙ্গীর (২০)।

জয়পুরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) মুমিনুল হক জানান, রাজশাহী থেকে গরু কিনে ভটভটি যোগে দিনাজপুর যাওয়ার সময় একদল গরু ব্যবসায়ী মঙ্গলবাড়ী এলাকায় আসলে ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে এই দুর্ঘটনা ঘটে এবং ঘটনাস্থলেই ২ জন নিহত হয়।

আহতদের জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসা চলছে এবং নিহতদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply