গোপালগঞ্জে শিক্ষার্থী ও স্থানীয়দের সংঘর্ষ, সড়ক অবরোধ শিক্ষার্থীদের

|

গোপালগঞ্জ প্রতিনিধি:

শিক্ষার্থী ও স্থানীয়দের সংঘর্ষের ঘটনায় দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক অবরোধ করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের সামনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের উপর আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করেন তারা। এসময় ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান শিক্ষার্থীরা।

রাস্তা অবরোধের সময় শিক্ষার্থীরা একটি মটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় এবং সোবহান সড়কে অবস্থিত বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরসহ একটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেন তারা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বিশ্ববিদ্যালয় এলাকায় যে কোন পরিস্থিতি মোকাবেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে দেখা গেছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ মনিরুল ইসলাম জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। তবে কোন পক্ষ থেকে এখনো ‌মামলা দায়ের করেনি।

উল্লেখ্য, বুধবার বিকেলে ফুটবল খেলাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়দের মধ্যে তিন ঘন্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ নজরুল ইসলাম জানিয়েছেন, শুধু ফুটবল খেলাকে নিয়ে নয়, পুকুর পাড়ে থাকা বহিরাগতরা মেয়েদের উত্তক্ত করাকে কেন্দ্র করে বুধবার সংঘর্ষের ঘটনা ঘটে। অবশ্য দায়িত্ব নিয়ে এ বিষয়টির ব্যাপারে কেউ কিছু বলেনি।









Leave a reply