ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী সোনালী বেন্দ্রে

|

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনালী বেন্দ্রে ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। এমনকি রয়েছেন ক্যান্সারের শেষ পর্যায়ে। বুধবার তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে তিনি এ কথা জানান। এদিকে ইরফান খানের আরও এক শিল্পীর ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবরে মর্মাহত বলিউড।

সোনালী বেন্দ্র লিখেন, “যখনই তুমি খারাপ কিছু আশা করবে না তখনই জীবন তোমাকে বাঁকা পথে নিয়ে যাবে। সম্প্রতি পরীক্ষা নিরীক্ষা আমার চূড়ান্ত পর্যায়ে ক্যান্সার ধরা পড়েছে, এবং সেটা শরীরে ছড়িয়ে পড়তে শুরু করেছে। যেটা আমি কখনওই আশা করিনি। একটা ব্যাথা হচ্ছিল। সেটা পরীক্ষা করতেই ক্যান্সার ধরা পড়ে। আমার পরিবার ও বন্ধুরা আমার পাশে আছে। আমি প্রত্যেকের কাছে কৃতজ্ঞ। এখন এটার মোকাবিলা করা ছাড়া আর উপায় নেই। চিকিৎসকরা যতটা সম্ভব দ্রুত পদক্ষেপ করার চেষ্টা করছেন। আমি বর্তমানে নিউ ইয়র্ক-এ চিকিৎসারত রয়েছি। তবে আমি আশাবাদী, এবং প্রতিটা পদক্ষেপে লড়াই করার জন্য দৃঢ় প্রতিজ্ঞ।

বিগত দিনে যে আমি ভালোবাস ও সমর্থন পেয়েছি তা আমাকে সাহায্য করবে। যার জন্য আমি কৃতজ্ঞ। আমি এ যুদ্ধ গ্রহণ করেছি এবং আমি জানি আমার শক্তি আছে কেননা আমার সাথে আমার পরিবার ও বন্ধুরা।”

সোনালী বেন্দ্রে মুম্বইয়ের এক মারাঠি পরিবারে ১৯৭৫ সালে জন্ম গ্রহণ করেন। তিনি একজন ভারতীয় মডেল, টেলিভিশন ব্যক্তিত্ব এবং অভিনেত্রী। তিনি বলিউড চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন তামিল, তেলুগু, মারাঠি এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন।

১৯৯৪ সালে গোবিন্দর বিপরীতে ‘আগ’ ছবির মধ্যে দিয়ে বলিউডে অভিনয় যাত্রা শুরু হয়।

পাঁচ বছরের প্রেমপর্বের পর ১২ নভেম্বর ২০০২ সালে সোনালী বিয়ে করেন পরিচালক গোল্ডি বহেলকে। কয়েকজন অভিনেত্রীর সোনালী একজন যিনি বলিউডের তিন খানের সাথেই অভিনয় করেছিলেন।









Leave a reply