ঘুষ গ্রহণকালে হাতেনাতে রেলওয়ে কর্মকর্তা আটক

|

মৌলভীবাজার প্রতিনিধি
ঘুষের টাকা গ্রহণকালে হাতেনাতে বাংলাদেশ রেলওয়ের কুলাউড়া সেকশনের ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী (পথ) মোহাম্মদ এরফানুর রহমানকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার রাতে কুলাউড়া রেল স্টেশনের স্টেশন মাস্টারের রুমে রেলওয়ের এক কর্মচারীর কাছ থেকে ঘুষ গ্রহণের সময় তাকে আটক করা হয়। এরফান ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার নাওঘাট গ্রামের আব্দুল লতিফের পুত্র।

রেলওয়েসূত্র জানায়, এরফানুর রহমান পাঁচ বছর আগে রেলওয়ের কুলাউড়া সেকশনের ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী (পথ) হিসেবে কুলাউড়া সেকশনে যোগ দান করেন। এরপরই শুরু করেন ঘুষ বাণিজ্য। তার অধিনস্ত কর্মচারীদের কাছ থেকে বিভিন্ন সুযোগে ঘুষ আদায় করতেন। মঙ্গলবার সন্ধ্যায় রেলওয়ের ওয়েম্যান আবুল হোসেনের কাছ থেকে ১০ হাজার টাকা ঘুষ গ্রহণকালে দুদক হবিগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মলয় সাহার নেতৃত্বে ৫ সদস্যের একটি দল তাকে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করে।

দুদক হবিগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মলয় সাহা জানান, এরফান দীর্ঘ দিন থেকে তার অধিনস্ত কর্মচারীদের কাছ থেকে ঘুষ ও মাসোহারা আদায় করতেন। তাকে হাতেনাতে আটক করে কুলাউড়া রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

কুলাউড়া রেলওয়ে থানার ওসি আব্দুল মালেক জানান, দুদক কর্মকর্তারা এরফানুর রহমানকে রেলওয়ে থানায় হস্তান্তর করার পর আমরা আদালতে প্রেরণ করেছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply