মার্সেলোকে ছাড়াই নামতে হবে সেলেসাওদের?

|

সার্বিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাত্র ১০ মিনিটের সময় পিঠের চোট নিয়ে মাঠ ছেড়ে যেতে হয়েছিল মার্সেলোকে। তখন থেকেই নকআউট পর্বে মার্সেলো থাকছেন কিনা সেটি নিয়ে দুশ্চিন্তায় সেলেসাও সমর্থকরা। শেষ পর্যন্ত আশঙ্কায় সত্য হতে যাচ্ছে। মেক্সিকোর বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে পাওয়া যাচ্ছে না ব্রাজিল দলের অন্যতম গুরুত্বপূর্ণ এ খেলোয়াড়কে। অন্তত, পুরোটা সময় যে তিনি খেলবেন না সেটি অনেকটাই নিশ্চিত।

ব্রাজিল দলের সংশ্লিষ্ট একটি সূত্র জানাচ্ছে, হোটেলের তোশকই নাকি ছিল মার্সেলোর আচমকা ব্যথার কারণ। মার্সেলো নিজে অবশ্য টুইটারে জানিয়েছিলেন, কোনো সমস্যা নেই। সব ঠিকঠাক।

তবে, প্রফেসরখ্যাত ব্রাজিল কোচ তিতে জানিয়েছেন, দলের এই গুরুত্বপূর্ণ খেলোয়াড় ম্যাচটি মিসই করতে যাচ্ছেন। তবে দলের প্রয়োজনে ম্যাচের যেকোনো সময়ে মাঠে নামানো হতেও পারে এই লেফট ব্যাককে।

ম্যাচের আগে অনুশীলন করেছিলেন মার্সেলো। তবে ম্যাচ খেলার জন্য পুরপুরি ফিট মনে হয়নি তাকে। এই মুহূর্তে ৪০-৪৫ মিনিট খেলার মতো শারীরিক সামর্থ্য তার আছে। তবে, চোটের কারণে ডগলাস কস্তার বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার পর নিতান্ত বাধ্য না হলে এমন ঝুঁকি নিতে চাইবেন না ব্রাজিল কোচ।

দলের প্রতি মার্সেলোর নিবেদনের প্রশংসা করেছেন তিনি, সে দলের সাথে অনুশীলন করেছে। মাঠে নামার ব্যাপারে ইতিবাচক সাড়া দিয়েছে। মার্সেলো হয়তো তার শারীরিক অবস্থা লুকাতে চাচ্ছে। দলের প্রতি তার আবেদন চূড়ান্ত মাত্রার। তবে, আমরা কোনো ধরনের ঝুঁকি নিতে চাই না।

তবে, শেষ পর্যন্ত মার্সেলো মাঠে নামবেন কিনা সেটি অনেকটাই নির্ভর করছে ম্যাচের পরিস্থিতির ওপর।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply