বগুড়ায় দুই জেএমবি সদস্যের তিন দিনের রিমান্ড

|

বগুড়া ব্যুরো
বগুড়ার আদমদীঘি থেকে আটক জেএমবির দুই সামরিক সদস্যের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার বিকেলে বগুড়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে তাদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেছিলো গোয়েন্দা পুলিশ।

শনিবার গভীর রাতে উপজেলার একটি স্কুল মাঠ থেকে বিদেশী পিস্তলসহ নিষিদ্ধঘোষিত জঙ্গী সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ-জেএমবি’র এই দুই সামরিক সদস্যকে আটক করে পুলিশ।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, পুলিশ হেডকোয়ার্টার ও বগুড়া পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা শনিবার রাতে আদমদীঘির পোওতা প্রাথমিক বিদ্যালয় এলাকায় যৌথঅভিযান চালায়। এসময় স্কুলের মাঠ থেকে জেএমবির সামরিক সদস্য রুবেল হোসেন ও আবদুল বারীকে আটক করা হয়। তাদের কাছ থেকে দুটি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১২ রাউন্ড বুলেট জব্দ করা হয়।

পুলিশ জানিয়েছে, রুবেলের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছোটচক এবং বারীর বাড়ি একই উপজেলার পারচোকা গ্রামে।

গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) আসলাম আলী যমুনা নিউজকে জানান, বিকেলে এই দুই জেএমবি সদস্যকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১-এ হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক আহসান হাবীব তাদের প্রত্যেকের জন্য তিন দিন করে পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।









Leave a reply