রাশেদ গ্রেফতার তথ্যপ্রযুক্তি আইনে: পুলিশ

|

শাহবাগ থানায় তথ্যপ্রযুক্তি আইনে ছাত্রলীগ নেতার দায়ের করা মামলায় কোটা আন্দোলনকারী নেতা রাশেদ খানকে গ্রেফতার দেখিয়েছে ডিবি। আজ রোববার দুপুরে মিরপুর ১৪ নম্বরের একটি বাসা থেকে ডিবি পুলিশ রাশেদকে উঠিয়ে নেয় বলে অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা।

এরপর ডিবি সূত্র যমুনা টেলিভিশনকে জানায়, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের এই যুগ্ম আহ্বায়ককে গ্রেফতার দেখানো হয়েছে। আন্দোলনের নামে উস্কানি দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে।

তবে রাশেদের সাথে যুগ্ন আহ্বায়ক মাহফুজ খান ও সুমন কবীরকেও উঠিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেলেও তাদের বিষয়ে কিছু জানায়নি ডিবি পুলিশ।

এর আগে দুপুরে মিরপুর ১৪ নম্বরের ভাষানটেক বাজার এলাকার মজুমদার রোডের ১৪ নম্বর বাসা থেকে তাদেরকে তুলে নিয়ে যায় ডিবি। দুপুর সাড়ে ১২টার দিকে নিজের একাউন্ট থেকে রাশেদ খান ফেসবুক লাইভে বলেন, তিনি মিরপুর ১৪ নম্বরের একটি বাসায় আছেন। ডিবি পুলিশ তার বাসায় গিয়েছে। তার বাসার দরজায় বাইরে থেকে নক করার আওয়াজ লাইভ ভিডিওতে শোনান রাশেদ। এর কিছুক্ষণের মধ্যেই লাইভের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

দুপুর একটার দিকে রাশেদের ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করা হলে ওই বাসায় থাকা তার পরিবারের এক নারী সদস্য কান্নায় ভেঙে পড়ে জানান, রাশেদকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply