‘বিশ্বকাপ থেকে উইন্ডিজের বাদ পড়া নিয়ে হবে তদন্ত’

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ থেকে বাদ পড়া নিয়ে হবে ময়নাতদন্ত, এমনটি বললেন ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রেসিডেন্ট রিকি স্কেরিট। এই আসরে প্রথমবারের মতো মূলপর্বে খেলতে পারছে না ওয়েস্ট ইন্ডিজ। আর নেই ব্যর্থতার জন্য ব্যাটারদের দুষলেন বোর্ড প্রধান।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগমাধ্যমের এক বিবৃতিতে স্কেরিট বলেন, অস্ট্রেলিয়াতে দলের পারফরমেন্সের ফলাফলে আমি গভীরভাবে হতাশ। বিশ্বকাপ প্রস্তুতি এবং পারফরমেন্সের সকল দিকগুলোর ওপর একটি পুঙ্খানুপুঙ্খ ময়নাতদন্ত করা হবে। স্পিন বোলিংয়ের বিপক্ষে আমাদের ব্যাটারদের অদক্ষতা অস্ট্রেলিয়ায় আরও একবার উন্মোচিত হয়েছে। এছাড়া, শট সিলেকশনের দিক দিয়েও আগের টিমগুলোর চেয়ে এবারের ওয়েস্ট ইন্ডিজ দল ছিল একেবারেই পিছিয়ে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট যেকোনো একটি ব্যক্তি বা ইভেন্টের চেয়ে বড়। সব নীতিনির্ধারকদের সমর্থন প্রয়োজন।

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড থেকে আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনকে বাদ দেয়া নিয়ে বিতর্ক হয়েছিল। এরপর, দুইবার অস্ট্রেলিয়া যাওয়ার ফ্লাইট মিস করায় শিমরন হেটমায়ারকেও দল থেকে ছেঁটে ফেলা হয়। এসবের অবতারনা করেন রিকি স্কেরিট বলেন, গুরুত্বপূর্ণ তিন ক্রিকেটার দলে না থাকার পরও কোচ ফিল সিমন্স গণমাধ্যমের সামনে কীভাবে বলেন, তিনি দলের পারফরম্যান্সে সন্তুষ্ট!

আরও পড়ুন: চ্যাম্পিয়নদের উড়িয়ে দিয়ে শুরু কিউইদের বিশ্বকাপ যাত্রা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply