প্রিমিয়ার লিগে বিগ ম্যাচে মুখোমুখি ম্যানইউ- টটেনহ্যাম

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে বিগ ম্যাচে আজ (১৯ অক্টোবর) আর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে লড়বে টটেনহ্যাম হটস্পার। বাংলাদেশ সময় রাত সোয়া এক’টায় শুরু হবে এই ম্যাচটি। অন্যদিকে, ঘরের মাঠে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে আতিথ্য দেবে লিভারপুল। বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায় শুরু হবে ম্যাচটি। একই সময়ে ব্রেন্টফোর্ডের প্রতিপক্ষ চেলসি।

নতুন মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডকে নিয়ে বেশ সতর্ক অবস্থায় আছেন টটেনহ্যাম কোচ আন্তোনিও কন্তে। সবশেষ প্রিমিয়ার লিগে ক্রিস্টিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে হারতে হয়েছিল স্পার্সকে। তাই এই ম্যাচে রোনালদোকে আটকানোর পরিকল্পনা করারই কথা ছিল কন্তের। তবে, মাঠে নামার সুযোগ সিআরসেভেন পাবেন কিনা, টা ঠিক করবেন রেড ডেভিল কোচ এরিক টেন হ্যাগ। সময় ভালো যাচ্ছে না ইউনাইটেডের। দুভার্গ্য যেন পিছু ছাড়ছে না! সবশেষ ম্যাচে নিউক্যাসেলের সাথে গোলশুন্য ড্র চিন্তার ভাঁজ ফেলেছে কোচ টেন হ্যাগের কপালে।

ছবি: সংগৃহীত

দারুণভাবে গত মৌসুম শেষ করা লিভারপুল এবার খেই হারাচ্ছে প্রতিনিয়ত। ভাগ্য সহায় না হওয়ায় নতুন মৌসুমে বেশ কয়েকটি ম্যাচে জয় বঞ্চিত হয়েছে অল রেডরা। তবে ম্যানচেস্টার সিটির সাথে সবশেষ ম্যাচে জয় বাড়তি অনুপ্রেরণা দিচ্ছে দলে। বিশেষ করে, মৌসুমের প্রচণ্ড গুরুত্বপূর্ণ সময়ে ভার্জিল ভ্যান ডাইক ও মোহামেদ সালাহর ফর্মে ফেরা নিশ্চিতভাবেই আশাবাদী করছে ইয়ুর্গেন ক্লপকে। আর সেই ধারাবাহিকতা ধরে রেখে ওয়েস্ট হ্যামের বিপক্ষে জয় তুলে নিতে মরিয়া ক্লপ শিষ্যরা। ৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলে ৮ নম্বরে অবস্থান লিভারপুলের। এদিকে, নিজেদের সবশেষ খেলায় সাউদাম্পটনের সাথে ১-১ গোলে ড্র সঙ্গী হয়েছিল ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের।

এদিকে, ব্রেন্টফোর্ডের বিপক্ষে রাহিম স্টার্লিংকে ঘিরেই আক্রমণের পরিকল্পনা সাজাচ্ছে চেলসি। সেই সাথে, দারুণ ছন্দেও রয়েছেন এই ফুটবলার। পাচ্ছেন গোলের দেখা, পাশাপাশি অ্যাসিস্টেও রাখছেন ভূমিকা। তবে টেবিলে ৯ নম্বরে অবস্থান করা ব্রেন্টফোর্ড ঘরের মাঠে বেশ সফল। তিন জয়ের বিপরীতে একটি করে ড্র ও হার রয়েছে তাদের। তাই স্বাগতিকদের ডেরায় ম্যাচটি খুব একটা সহজ হয়তো হতে যাচ্ছে না চেলসির।

আরও পড়ুন: ইনজুরিতে শেষ হয়ে গেলো কান্তের বিশ্বকাপ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply