ছিটকে গেলেন জটা, পর্তুগালের বিশ্বকাপ স্বপ্নে ধাক্কা

|

ছবি: সংগৃহীত

ইনজুরির কারণে লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন লিভারপুল স্ট্রাইকার দিয়েগো জটা। ফলে পর্তুগালের হয়ে কাতার বিশ্বকাপে অংশ নিতে পারছেন না তিনি। প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে পায়ের পেশিতে চোট পান জটা। ইয়ুর্গেন ক্লপ জানান, দীর্ঘ দিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। এরই মধ্যে পুনর্বাসন প্রক্রিয়া শুরু হয়েছে এই পর্তুগিজ তারকার।

প্রিমিয়ার লিগে রোববার (১৬ অক্টোবর) ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচে চোট পান জটা। পরে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। ২৫ বছর বয়সী এই ফুটবলারের চোট গুরুতর বলে জানিয়েছেন ক্লপ। তিনি বলেন, এটি মোটেও ভালো খবর নয়। বিশ্বকাপে খেলতে পারবে না সে। জটার চোট বেশ গুরুতরই। এরই মধ্যে শুরু হয়েছে তার পুনর্বাসন প্রক্রিয়া। তবে তার ফিরতে সময় লাগবে অনেক। নিঃসন্দেহে লিভারপুল ও পর্তুগালের জন্য এটি একটি দুঃসংবাদ।

ছবি: সংগৃহীত

লিভারপুলের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জটা। এর আগে হাঁটুর চোটে মাঠের বাইরে চলে যান কলম্বিয়ান ফরোয়ার্ড লুইস দিয়াজ। হ্যামস্ট্রিংয়ের কারণে মৌসুমের শুরুটা মিস করেন জটা। পরে ফিটনেস ফিরে পেয়ে দলে ঢুকলেও এবার লম্বা সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

২৪ নভেম্বর ঘানার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে পর্তুগাল। ‘এইচ’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ উরুগুয়ে ও দক্ষিণ কোরিয়া।

আরও পড়ুন: শেষ হলো কাতার বিশ্বকাপে অ্যালকোহল নিয়ে জল্পনা-কল্পনা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply