এক গোলেই বিবাদ মেটালো নেইমার-সিলভা

|

ফুটবল গোলের খেলা। একটি গোলই অনেক জটিল হিসেব-নিকেশ মিলিয়ে দিতে পারে। সমর্থকদের কাঁদাতে পারে আবার হাসাতেও পারে। ব্রাজিল-সার্বিয়া ম্যাচের কথায় ধরুন না, নেইমারের কর্নার থেকে দারুণ হেডে গোল করলেন থিয়াগো সিলভা। এরপর ছুটে গেলেন নেইমারের দিকে। দু’জন পরস্পরকে বুকে জড়িয়ে ধরলেন। অথচ, কোস্টারিকার বিপক্ষে ম্যাচের পরপরই পরস্পরের দিকে অভিযোগের তীর ছুঁড়ে ছিলেন এই দু’জন!

কোস্টারিকার বিপক্ষে ম্যাচে পিএসজি তারকা নেইমার নাকি সিলভার সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন। ম্যাচের মধ্যেই সিলভার বিরুদ্ধে নিজের বিরক্তি প্রকাশ করে ফেলেছিলেন। সিলভা আবার সেটি গণমাধ্যমে প্রকাশও করে দেন।
জানান, নেইমারের আচরণে তিনি প্রচণ্ড কষ্ট পেয়েছেন। নেইমার অবশ্য গণমাধ্যমে এ বিষয়ে কিছু বলেননি। তবে, আড়ষ্টতা নিশ্চয় ছিল। সেলেসাওদের গৃহবিবাদ নিয়ে দুশ্চিন্তায় পড়ে যান সমর্থকরা।

সার্বিয়ার বিপক্ষে নেইমারের কর্নার কিক থেকে দৌড়ে এসে দুর্দান্ত হেডে গোল করেন সিলভা। এরপর দৌড়ে গিয়ে নেইমারকে আলিঙ্গল করেন সিলভা। নেইমারও হাসিমুখে জড়িয়ে ধরেন ব্রাজিল দলের অন্যতম স্তম্ভ সিলভাকে। দুজনই জানান দিলেন, যতই ভুল বোঝাবুঝি হোক, ব্রাজিলের জার্সির স্বার্থে তা ভুলে যেতে পারেন তারা। সেলেসাও সমর্থকরাও নিশ্চয় হাঁফ ছেড়ে বেঁচেছেন। হেক্সা জয়ের মিশনে সফল হতে হলে দলীয় সংহতি যে ভীষণ প্রয়োজন তাদের।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply