রাহুল, সূর্যকুমারের অর্ধশতকে ভারতের রান ১৮৬

|

ছবি: সংগৃহীত

লোকেশ রাহুল ও সূর্যকুমার যাদবের ঝড়ো অর্ধশতকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেটে ১৮৬ রান সংগ্রহ করেছে ভারত। জবাবে ব্যাট করতে নেমে প্রতিবেদনটি লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ছিল ৬ ওভারে ১ উইকেট হারিয়ে ৬৪ রান।

ব্রিসবেনে টস হেরে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা করে ভারত। লোকেশ রাহুল আর রোহিত শর্মা প্রথম ৫ ওভারেই তুলে নেন ৫৬ রান। যেখানে ৩০ বলের মধ্যে ২৫ বলই খেলেছেন লোকেশ। আর মাত্র ৫ বল পেয়েছেন রোহিত। ২৭ বলে অর্ধশতক তুলে নেন লোকেশ রাহুল। তবে ম্যাক্সওয়েলের বলে আউট হওয়ার আগে তিনি করেন ৩৩ বলে ৫৭ রান।

এরপর ভিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া যোগ্য সঙ্গ দিতে পারে পারেননি সূর্যকুমারকে। তবে দিনেশ কার্তিকে নিয়েই লড়ে যান এই ইনফর্ম মারদাঙ্গা ব্যাটার। শেষ ওভারে আউট হওয়ার আগে ৩৩ বলে ৫০ রান করার পথে তিনি হাঁকিয়েছেন ৬টি চার ও ১টি ছয়।

জবাবে, এখন ব্যাট করছে অস্ট্রেলিয়া। মিচেল মার্শ ও অ্যারন ফিঞ্চের ব্যাটে অজিরা পেয়েছে উড়ন্ত সূচনা। জাসপ্রিত বুমরাহবিহীন ভারতীয় বোলিং আক্রমণকে চ্যালেঞ্জ জানিয়ে পাওয়ার প্লেতেই তারা তুলে নিয়েছে ৬৪ রান। ভুবনেশ্বর কুমারের বলে বোল্ড হওয়ার আগে মার্শ করেছেন ১৮ বলে ৩৫ রান।

আরও পড়ুন: কোভিড পজেটিভ হয়েও খেলা যাবে বিশ্বকাপ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply