বিজয় উল্লাস করতে গিয়ে আর্জেন্টাইন সমর্থকের মৃত্যু

|

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী নগরীর মহলদার পাড়া মোড়ে গত রাতে বড় পর্দায় খেলা দেখানো হচ্ছিলো। আফ্রিকার সুপার ঈগল নাইজেরিয়া ও দক্ষিণ আমেরিকার ফুটবলের পরাশক্তি আর্জেন্টিনা তখন মাঠে।

ফুটবলের লড়াইয়ে টান-টান উত্তেজনা। ১৬ মিনিটে  লিওনেল মেসির দৃষ্টিনন্দন গোল। এগিয়ে যাওয়াতে আর্জেন্টিনা সর্মথকদের ভেপু আর হর্ষধ্বনিতে এলাকা উত্তাল। প্রথমার্ধের খেলা শেষ।

দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে পেনাল্টি পেয়ে গোল পরিশোধ করে নাইজেরিয়া। নকআউট পর্বে কি উঠতে পারবে আর্জেন্টিনা? এমন প্রশ্ন আর সমীকরণে হৃৎপিণ্ডের ধুকধুকানি বাড়তে থাকে সমর্থকদের। তেমনি নগরীর শিরোইলের মহলদারপাড়া বাসিন্দা সেলিমও খেলার উত্তেজনায় আক্রান্ত হয়ে যান। চেয়ারে বসে খেলা দেখতে দেখতে উত্তেজনায় ছটফট করছিলেন তিনি।

খেলার ৮৬ মিনিটে জয়সূচক দ্বিতীয় গোল করে আর্জেন্টিনা। গোল হওয়ায় উল্লাস করতে যেয়ে চেয়ার থেকে উঠে দাঁড়ানোর চেষ্টা করেন সেলিম। কিন্তু তিনি পড়ে যান মাটিতে। পরে স্থানীয়রা তার অবস্থা খারাপ দেখে চিকিৎসা কেন্দ্রে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সেলিম পেশায় একজন মাছ বিক্রেতা ছিলেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জেনেছি উত্তেজনায় খেলা চলাকালীন সময়ে তার মৃত্যু হয়।

 





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply