সকাল থেকে নিখোঁজ, সন্ধ্যায় তিন তলার কার্নিশে মিললো কম্বলে মোড়া লাশ

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফারিয়া আক্তার নামে ছয় বছরের এক শিশুকে হত্যা করে লাশ কম্বলে মুড়ে বাড়ির রান্নাঘরের কার্নিশে লুকিয়ে রেখেছে অজ্ঞাত দূর্বৃত্তরা। সকাল থেকে নিখোঁজ থাকার পর সন্ধ্যায় তার লাশ খুঁজে পান স্বজনরা। এ ঘটনায় জড়িত সন্দেহে বাড়ির ভাড়াটিয়া এক নারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখা এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ফারিয়া একটি মাদরাসায় প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, গত ৫ মাস ধরে ফারিয়াদের বাড়িতে ভাড়া থাকছেন ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা মরিয়ম। তিনি একটি পোশাক কারখানায় কাজ করেন। সম্প্রতি বকেয়া ভাড়া নিয়ে ফারিয়ার বাবা ফারুক এবং তার স্ত্রী ফারজানার সাথে মরিয়মের কথা কাটাকাটি হয়। ভাড়া না পেয়ে গত পরশু ভাড়াটিয়া মরিয়মের দুই বাচ্চাকে আটকে রাখেন ফারুক।

এদিকে আজ সকাল থেকে ফারিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে নিখোঁজের প্রায় ১০ ঘণ্টা পর সন্ধ্যায় বাড়ির তৃতীয় তলার একটি রান্নাঘরের কার্নিশে কম্বলে মোড়া অবস্থায় ফারিয়ার লাশ পাওয়া যায়। ফারিয়ার বাবা ও মায়ের দাবি, গত পরশু ভাড়াটিয়া মরিয়মের বাচ্চাদের আটকে রাখার ঘটনায় প্রতিশোধপরায়ণ হয়ে ফারিয়াকে শ্বাসরোধ করে হত্যা করেছে সে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জে জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মো. আবির হোসেন। এ ঘটনায় জড়িত থাকতে পারে, এমন সন্দেহে মরিয়ম বেগমকে আটক করেছেন তারা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply