খাগড়াছড়িতে এএসপির বাড়ি থেকে গরু চুরি

|

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপনডেন্ট, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে পুলিশ কর্মকর্তার বাড়ি থেকে গরু চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (৭ অক্টোবর) ভোরের দিকে জেলার তবলছড়ি ইউনিয়নের সিংহপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ কর্মকর্তার নাম আনোয়ার হোসেন শামীম। তিনি পুলিশের এএসপি হিসেবে চাকুরীরত রয়েছেন।

পুলিশ কর্মকর্তার বড় ভাই হাসান শাহরিয়ার বলেন, শুক্রবার ভোর ৬টার দিকে গরু চুরির বিষয়টি তার মা তাকে জানান। এটি দুঃখজনক ঘটনা উল্লেখ করে তিনি বলেন, বাড়ির পাশেই গরু রাখার ঘর। সেখান থেকে তিনটি গরু চুরি হয়ে গেছে। এলাকায় এটি অকল্পনীয় ঘটনা বলছেন হাসান শাহরিয়ার। তবে চুরির ঘটনায় সময় তিনি নিজ বাড়িতে ছিলেন না।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ কর্মকর্তার বাবা আবদুল মান্নান জানান, রাত ২টায় তিনি গরুর ঘরে ঢুকে দেখেছেন। তখনও গরুগুলো ছিলো। শেষ রাতের দিকে চুরি হতে পারে জানিয়ে বলেন, শুক্রবার ভোর ৫টার দিকে গরু রাখা ঘরের জানালার গ্রিল কেটে গোয়াল ঘরে ঢুকে ২টি গাভী ও একটি বাছুর নিয়ে গেছে। এলাকায় কখনও চুরি হয়নি তাই এমন ঘটনায় অবাক আমার পরিবার।

এ বিষয়ে এখনও কোনো অভিযোগ দায়ের করা হয়নি। তবে তবলছড়ি পুলিশ ফাঁড়িতে বিষয়টি মৌখিকভাবে জানানো হয়েছে।এলাকায় খোঁজ খবর নিয়ে পরবর্তীতে আইনি পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন আবদুল মান্নান।

এদিকে গরু চুরির ঘটনার বিষয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জানান, বিষয়টি তিনি আজ সন্ধ্যায় শুনেছেন। তবে কোনো অভিযোগ পাননি। তারপরও তিনি খোঁজখবর নিতে তবলছড়িতে গিয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply