দিনাজপুরে মধ্যরাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১ জুয়াড়ির কারাদণ্ড

|

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে মধ্যরাতে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে ১১ জন জুয়াড়িকে জুয়া খেলার সময় হাতেনাতে আটক করা করেছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার দিওড় ইউনিয়নের কোচগ্রাম নামক গ্রামের পশ্চিম পার্শ্বে একটি ডিপ টিউবওয়েলের ঘরে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলো, বিরামপুর উপজেলা হাবিবপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে সিহাব (১৮), ৪ নং দিওড় ইউনিয়নের কোচগ্রামের মোশারফ হোসেনের ছেলে সেলিম, একই গ্রামের মৃত হাকিমের ছেলে মসফিকুর, আনিছুর রহমানের ছেলে মোরর্শেদুল, আঃ রবের ছেলে সাহেব বুধা, আকবরের ছেলে মামুনুর রশিদ, মজিবরের ছেলে রাশেদুল, মোকলেছুরের ছেলে মশারব, সামছুলের ছেলে মাসুদ রানা, আবুল কালামের ছেলে মামুন, ওবাইদুরের ছেলে এম এ মাহমুদ।

বিরামপুর থানার এসআই শাহিন শেখ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দিওড় ইউনিয়নের কোচগ্রামের পশ্চিম পার্শ্বে ডিপ টিউবওয়েলের ঘরে জুয়ার আসর চলছে। গোপন সূত্রে এমন খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ঘটনাস্থল থেকে জুয়া খেলার ২ বান্ডিল তাস, নগদ ১ হাজার ৮’শত ৮৫ টাকাসহ ১১ জন জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

তিনি আরও জানান, শুক্রবার সকালে কারাদণ্ডপ্রাপ্ত ১১ জুয়াড়িকে পুলিশ স্কর্টের মাধ্যমে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply