৬ মাসেও গ্রেফতার হয়নি স্কুলছাত্রী হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত, উল্টো প্রাণনাশের হুমকি

|

চলতি বছর ১২ মে মাসে জমিজমার বিরোধে খুন হয় রংপুরের কাউনিয়ার বিশ্বনাথের চরের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী আনজুয়ারা। এ ঘটনায় ১৩ জনকে আসামি করে হত্যা মামলা হলেও প্রধান ৩ অভিযুক্ত এখনও ধরা-ছোঁয়ার বাইরে। উল্টো আসামিরা জামিনে বেরিয়ে মামলা তুলে নেয়া ও আপোষ মিমাংসার জন উপর্যপোরি চাপ দিচ্ছে বলে অভিযোগ রয়েছে। অন্যথায় প্রকাশ্যে হত্যা-গুমেরও হুমকি দিচ্ছে তারা। এদিকে ঘটনার ৬ মাসেও দেয়া হয়নি অভিযোগপত্র। এই অবস্থায় নিরাপত্তাহীনতার পাশাপাশি দিশেহারা এখন আনজুয়ারার পুরো পরিবার।

আনজুয়ারার মা আজেবা বেগমের আহাজারি নিত্যদিনের। বাড়িতে সারাক্ষণই মেয়ের ছবি নিয়ে বিলাপ করেন মাসহ স্বজনরা। আনজুয়ারার পড়ার টেবিলও গুছিয়ে রাখা, বইয়ের ওপরে রাখা চুড়ি, ফিতা, কানের দুল। এরই মধ্যে নতুন করে ভর করেছে শঙ্কা আর নিরাপত্তাহীনতা। অভিযুক্তরা জামিনে বাইরে এসে দিচ্ছে নানান হুমকি।

স্বজনদের অভিযোগ, প্রভাব এবং বিত্তশালী হওয়ায় আসামিরা মামলা সমঝোতা করার জন্য দিচ্ছে চাপ। না করলে হত্যা-গুম করারও হুমকি দিচ্ছে তারা। থানায় জিডি করেও মিলছে না এর সুরাহা।

মূল তিন আসামি এখনও গ্রেফতার হয়নি। গ্রেফতারের জন্য বললে পুলিশই আসামিদের খুঁজে দিতে বলেন স্বজনদের। এ নিয়ে ন্যায় বিচার পাওয়ার শঙ্কা তাদের।

পুলিশ বলছে, এই মামলা মিমাংসার কোনো সুযোগ নেই। বাদীর পরিবারের নিরাপত্তার জন্য বিট অফিসার নিযুক্ত করা হয়েছে। তদন্ত কার্যক্রম শেষ হলেই অভিযোগপত্র দেয়া হবে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply