সিদ্ধিরগঞ্জে ইজিবাইক চালক খুন, আড়াইহাজারে ছুরিকাঘাতে সবজি ব্যবসায়ী নিহত

|

ছবি: সংগৃহীত

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মো. সুজন মিয়া (৪৫) নামে এক ইজিবাইক চালককে গলাকেটে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৭ অক্টোবর) ভোররাতে এ ঘটনাটি ঘটে।

সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪ নং ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনি এলাকা থেকে নিহত সুজন মিয়ার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সুজন মিয়া চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার গোবিন্দপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে। বর্তমানে তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজির শাহী মসজিদ এলাকায় মনসুর মাস্টারের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে শুক্রবার ভোররাতে ছিনতাইকারীরা সুজন মিয়ার ইজিবাইকটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় সে বাধা দিলে তাকে গলাকেটে হত্যা করে। এ সময় লোকজন ছুটে আসায় ছিনতাইকারীরা ইজিবাইকটি ফেলে পালিয়ে যায়। লাশ উদ্ধারের পর নিহতের স্বজনরা লাশটি শনাক্ত করেন। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। এ খুনের ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এদিকে আড়াইহাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোমেন মোল্লা নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। ভোরে উপজেলার ঝাউগড়া এলাকায় ঘটনা ঘটে। সে শ্রীনিবাসদী গ্রামের আফাজ উদ্দিনের ছেলে ও সালমদী বাজারের সবজি ব্যবসায়ী।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) মনজুরুল মোর্শেদ পরিবারের বরাত দিয়ে জানান, প্রতিদিন ভোরে মোমেন সবজি আনার জন্য ভুলতা যায়। আজ ভোরে অটোরিকশাযোগে ঝাউগড়া পৌঁছালে ৩/৪ জনের ছিনতাইকারীর দল গতিরোধ করে মোমেনের সাথে টাকা ছিনিয়ে নেয়। এতে বাধা দিলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply