পাকিস্তানের কাছে ২১ রানে হারলো বাংলাদেশ

|

ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ২১ রানে হারলো টাইগাররা। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রানে থামে বাংলাদেশ।

প্রথমেই সাব্বির ও মিরাজকে হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ। তবে সেই চাপ সামলে নিয়েছিলেন লিটন দাস ও আফিফ হোসেন। দু’জনের ব্যাটে ভালোভাবেই এগোচ্ছিল বাংলাদেশ। তবে মোহাম্মদ নওয়াজের বলে ছয় মারতে গিয়ে ক্যাচ আউট হন লিটন। ফেরেন ৩৫ করে। এরপর আরও দুই উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে বাংলাদেশ। যা থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি টাইগাররা। তবে শেষে ইয়াসির আলি কিছুটা লড়াই করে গিয়েছিলেন, তবে তা যথেষ্ট ছিল না। ইয়াসির আলির অপরাজিত ২১ বলে ৪২ রানের ইনিংসে শেষ পর্যন্ত নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রান করে বাংলাদেশ।

এর আগে টস হেরে ব্যাট করতে শুরুতেই সাবধানী ক্রিকেট খেলেন পাকিস্তানের দুই ওপেনার বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। উদ্বোধনী জুটিতে তারা যোগ করেন ৫২ রান। পরে মেহেদী মিরাজের বলে ২২ রানে প্যাভিলিয়নের পথ ধরেন বাবর। ২২ বলে ৩১ রান করে আউট হোন শান মাসুদ। আর ব্যক্তিগত ৬ রানে ইয়াসির রাব্বির দুর্দান্ত ক্যাচের শিকার হন হায়দার আলি। দ্রুতই বিদায় নেন ইফতিখার আহমেদ ও আসিফ আলি। তবে রিজওয়ানের অপরাজিত ৭৮ রানের ইনিংসে ১৬৭ রানের পুঁজি পায় পাকিস্তান।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply