মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের মির্জাপুরে বাস, ট্রাক, কাভার্ডভ্যান ও ড্রাম ট্রাকের সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় পিকআপ চালক ও শিশুসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (৭ অক্টোবর) ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার কুরনী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আহতদের কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ঢাকাগামী লেনে কুরনী নামক স্থানে বিকল হওয়া বালু ভর্তি একটি ট্রাককে অতিক্রম করার সময় দ্রুতগতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটির বাম পাশ দুমড়ে মুচড়ে গিয়ে একজন নিহত হয়। এ ঘটনায় আহত হয় অন্তত ৮ জন। এ সময় বাসের পেছনে থাকা ড্রাম ট্রাকটি হঠাৎ ব্রেক করলে তার পেছনে থাকা মুরগি ভর্তি পিকআপটি ড্রাম ট্রাকটিতে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা চালকসহ ২ জন আহত হন। দুর্ঘটনা কবলিত গাড়ি ৪টি সরিয়ে নিতে কিছুটা সময় লেগে যায়। এ সময় ঢাকার দিকে প্রায় দুই কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ রেকার দিয়ে বাস, পিকআপ ও বালু ভর্তি ট্রাক সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

গোড়াই হাইওয়ে থানার (ওসি) মোল্লা টুটুল জানান, নিহতের পরিচয় পাওয়া যায়নি। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply