নারীদের এশিয়া কাপের ফাইনালে গাঙ্গুলীর আসার খবর জানে না বিসিবি

|

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

সিলেটে নারী এশিয়া কাপের ফাইনালে সৌরভ গাঙ্গুলী আর জয় শাহ আসার খবর গণমাধ্যমের বরাতেই জেনেছেন বিসিবি- এমনটাই জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। তবে আসতে চাইলে বিসিবি প্রস্তুত তাদের বরণ করে নিতে প্রস্তত বলে জানিয়েছেন তিনি। তিনি আরও জানান, ফাইনাল ম্যাচের সময় পরিবর্তন নিয়ে কোনো আনুষ্ঠানিক সিদ্ধান্ত এখনও আসেনি।

সিলেটে ৮ম নারী এশিয়া কাপের শুরুটা হয়েছিল অনাড়ম্বর ভাবেই। ছিলো না তেমন কোনো জাঁকজমকপুর্ণ উদ্বোধনী আয়োজনও। তবে দিন যতোই গড়াচ্ছে টুর্নামেন্টের ফাইনাল নিয়ে বাড়ছে আগ্রহ। একে একে সিলেটের মাটিতে দেখা মিলছে বিসিবির কর্তা ব্যক্তিদেরও।

এই যেমন বাংলাদেশ-মালয়েশিয়া ম্যাচের দিন সিলেটে দেখা মিললো বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভির আহমেদ টিটুর। জানতে চাওয়া হয়েছিলো গাঙ্গুলী আর জয় শাহ এর আসার গুঞ্জন নিয়ে।

বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভির আহমেদ টিটু বলেন, আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে আমরা এখনও কিছু জানিনি। তবে তারা যদি আসতে চান বা চলে আসেন তাহলে আমাদের প্রিপারেশন থাকবে তাদেরকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়ার।

তাহলে কি পরিবর্তন আসতে পারে ফাইনাল ম্যাচের সময়সূচিতে এমন প্রসঙ্গে তানভির আহমেদ টিটু বলেন, টি-টোয়েন্টি যেহেতু শর্ট ফর্মের খেলা- ম্যাচ সন্ধ্যায় হলে আমরা সময়টা একটু কম পাই। যদি সময় আরেকটু বেশি পাওয়া যেতো তাহলে দর্শকদের সাথে আরও বেশি ইন্টারঅ্যাকশনের সুযোগ পাওয়া যেতো।

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি আসলে হয়তো প্রশ্নটা তাকেই করা যেতো। তবুও তানভির আহমেদকেই জিজ্ঞাসা করা হিয়েছিলো, কেনো নেই এশিয়া কাপের মত টুর্নামেন্টকে ঘিরে বাড়তি কোনো আয়োজন?

জবাবে তানভির আহমেদ টিটু বলেন, এ আয়োজনের সমস্ত কিছু এসিসি করেছে। আর এরকম ইভেন্টগুলো তাদেরই করার কথা। প্রচার-প্রচারণার জন্য যে দায়িত্বটুকু আমাদেরকে দেয়া হয় ততোটুকুই আমরা করতে পারি।

সিলেটের মানুষ ক্রিকেট পাগল। নারী এশিয়াকাপের শুরুটা ফ্যাকাসে হলেও শেষটায় উৎসবে মুখর পরিবেশেই উদযাপন করতে চায় সিলেটবাসী।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply