অমিতাভকে নিয়ে ঠাট্টা, রেগে লাইভ অনুষ্ঠান ছেড়ে চলে গেলেন অভিষেক

|

স্বভাবগতভাবে বরাবরই শান্ত প্রকৃতির অভিষেক বচ্চন। অন ক্যামেরায় সর্বদাই তাকে হাসিখুশি দেখা গেছে। তবে সম্প্রতি একটি কমেডি শোয়ে হঠাৎই রেগে যান অভিষেক। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়, রেগে শ্যুটিং সেট ছেড়েই চলে যান অভিনেতা। খবর বলিউড লাইফের।

মূলত, ‘কেস তো বানতা হ্যায়’ শোয়ের সেটে কমেডি চলছিল। এ সময় কৌতুকশিল্পী পরিতোষ ত্রিপাঠী অমিতাভ বচ্চনকে নিয়ে হাস্যরস করছিলেন তিনি। এ সময় হঠাৎই তাকে থামিয়ে দেন অভিষেক। শোয়ের উর্ধ্বতন কর্তৃপক্ষকে ডেকে অভিযোগও জানান তিনি। বলেন, এগুলো এখন বেশি হয়ে যাচ্ছে। আমি বোকা নই।

এ ঘটনার একটি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যালমিডিয়ায়। সেখানে কৌতুকশিল্পী পরিতোষ ত্রিপাঠীকে অভিষেক বলেন, অমিতাভ বচ্চন আমার বাবা। আমি তাকে নিয়ে খুব সেনসিটিভ। অন্তত তার প্রতি সামান্য সম্মান দেখানো উচিত। কমেডির নামে আজকাল যা খুশি তাই করা হচ্ছে।

এ সময় পরিতোষ অভিষেককে শান্ত করার চেষ্টা করেন। তবে তাতে বিশেষ লাভ হয় না। লাইভ শো ছেড়ে সেখান থেকে চলে যান অভিষেক। এ সময় সহ অতিথি রীকেশ দেশমুখ ও কুশা কাপিলার সামনেই সেট থেকে বেরিয়ে যান অভিষেক। ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত হয়ে যান উপস্থিত দর্শকরাও।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply