দুর্ঘটনায় নিহতদের দাফন করতে ২০ হাজার করে টাকা দেবে টাঙ্গাইল জেলা প্রশাসন

|

টাঙ্গাইল প্রতিনিধি:

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ছয় জনের লাশ দাফনের জন্য পরিবারকে ২০ হাজার টাকা করে আর্থিক অনুদান এবে টাঙ্গাইল জেলা প্রশাসন। এ ছাড়াও আহতদের চিকিৎসা নিশ্চিত করতে সব ধরনের সহযোগিতার পাশাপাশি জেলা প্রশাসনের পক্ষ থেকে ওষুধও কিনে দেয়া হবে বলে জানিয়েছেন টাঙ্গাইল জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি। এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে করে চার সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশের গোলচত্বর এলাকা পরিদর্শনকালে এ ঘোষণা দেন জেলা প্রশাসক। বঙ্গবন্ধু সেতু পূর্বপ্রান্তের গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে অন্তত ১৫ জনের আহত হওয়ার কথা নিশ্চিত করেছে তারা।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একতা পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। টাঙ্গাইলের দিক থেকে আসা একটি মাইক্রোবাস ঘটনাস্থলে পৌঁছায়। এরপর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ড ভেঙে মাইক্রোবাসটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে বাস ও মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার সময় গাড়িতে মারা যান দুজন। এরপর হাসপাতালে নেয়ার পর মারা যান আরও একজন।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply