অ্যারিজোনা ইউনিভার্সিটি ক্যাম্পাসে অধ্যাপককে গুলি করে হত্যা

|

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা বিশ্ববিদ্যালয় পুলিশ জানিয়েছে, বিশ্ববিদ্যালয়টির হাইড্রোলজি বিভাগের এক অধ্যাপককে গুলি করে হত্যা করায় গ্রেফতার করা হয়েছে মুরাদ দারবিশ (৪৬) নামের বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্রকে। সন্দেহভাজনকে টাকসন থেকে ১২০ মাইল দূরে একটি গাড়িসহ গ্রেফতার করা হয় বলে জানা গেছে। খবর ইউএসএ টুডের।

জানা গেছে, বুধবার (৫ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একটি হ্যান্ডগান দিয়ে ওই অধ্যাপককে গুলি করে হত্যা করা হয়। হত্যাকারী মুরাদ দারবিশ ওই অধ্যাপকের সাবেক ছাত্র বলে জানা গেছে।

আটককৃত সন্দেহভাজন মুরাদ দারবিশ (৪৬)।

অ্যারিজোনা ইউনিভার্সিটি ক্যাম্পাস পুলিশের প্রধান পাওলা বালাফাস জানান, হাইড্রোলজি বিভাগের হার্শবার্গার বিল্ডিং থেকে কেউ একজন আমাদেরকে ফোন করে একজন অস্ত্রধারীকে দেখার কথা জানালে আমরা সেখানকার উদ্দেশে রওনা হই। পথিমধ্যে শুনতে পাই যে একজন অধ্যাপককে গুলি করা হয়েছে। পরে ফায়ার ফাইটারদের সহযোগিতায় আহত অধ্যাপককে হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন সেখানে দায়িত্বরত চিকিৎসক। এ ঘটনার কয়েক ঘণ্টা পর একটি গাড়িসহ মুরাদ দারবিশ নামের এক সন্দেহভাজনকে আটক করে পুলিশ। নিহত অধ্যাপকের পরিচয় সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানাননি এ পুলিশ কর্মকর্তা।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply