ত্রিদেশীয় সিরিজ আত্মবিশ্বাস জোগাবে টি-টোয়েন্টি বিশ্বকাপে: সোহান

|

নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজের পর্দা উঠতে যাচ্ছে শুক্রবার (৭ অক্টোবর)। তার আগে ট্রফি উন্মোচন অনুষ্ঠানে নেই টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। তাই বাবর আজম ও কেন উইলিয়ামসনের সঙ্গে ফটোশ্যুটে দাঁড়াতে হয় সহ-অধিনায়ক নুরুল হাসান সোহানকে। সেখানেই তিনি জানান, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাসমান পাড়ের দেশে এই সিরিজ বাড়তি অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

বাংলাদেশের সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান বলেন, এশিয়ার কন্ডিশনের চেয়ে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়ার কন্ডিশন অনেকটাই ভিন্ন। বিশ্বকাপে অস্ট্রেলিয়া যাওয়ার আগে এরকম কন্ডিশনে এখানে কয়েকটি ম্যাচ খেলতে পারা দলের জন্য অবশ্যই দারুণ এক সুযোগ। পাকিস্তান ও নিউজিল্যান্ডের মতো দলের সাথে খেলতে পারা বিশ্বকাপে আমাদের আরও আত্মবিশ্বাসী করবে।

সিরিজের ফল নিয়ে আগে থেকে অনুমান করার কোনো সুযোগ নেই বলে জানান সোহান। পুরো দলের অ্যাপ্রোচ এখন আগের চেয়ে অনেক ভালো বলে দাবি করেন দলের সহ-অধিনায়ক। নুরুল হাসান সোহান বলেন, রেজাল্ট নিয়ে ভাবছি না। আমরা একটি প্রক্রিয়ায় মধ্যে আছি। ফলাফল কী হবে, তা আগে থেকে অনুমান করার সুযোগ নেই। আমরা যদি কাজগুলো ভালোভাবে সম্পন্ন করতে পারি, পরিশ্রম চালিয়ে যেতে পারি তবে দল হিসেবে ভালো করতে পারবো।

নুরুল হাসান সোহান আরও বলেন, অবশ্যই পাকিস্তান অনেক ভালো দল। তবে, আমরা তিন ডিপার্টমেন্টেই জ্বলে উঠতে পারলে ভালো কিছু হবে বলে আশা করি।

উপমহাদেশ থেকে সম্পূর্ণ ভিন্ন তাসমান পাড়ের আবহাওয়া। সিরিজ শুরুর আগে অনুশীলনের সময় পাওয়াটা বাড়তি অনুপ্রেরণা হিসেবে দেখছেন নুরুল হাসান সোহান। সিরিজ থেকে পাওয়া অভিজ্ঞতা অস্ট্রেলিয়া বিশ্বকাপে কাজে লাগবে বলে আশা টাইগার সহ-অধিনায়কের।

আরও পড়ুন: ভিসা জটিলতায় নিউজিল্যান্ড পৌঁছাতে বিলম্ব হচ্ছে সাকিবের

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply