দুই পায়ে দাঁড়ানো নিয়েই শঙ্কায় জনি বেয়ারস্টো!

|

সামান্য এক হোঁচটে মুহূর্তে বদলে গেছে চেনা পৃথিবী। পায়ের চোটের কারণে দুই পায়ে দাঁড়ানো নিয়ে শঙ্কায় আছেন ইংলিশ মারকুটে ব্যাটার জনি বেয়ারস্টো। শুধু টি-টোয়েন্টি বিশ্বকাপ নয়, পুরো বছরের জন্যই মাঠ থেকে ছিটকে গেলেন এই ইংলিশ উইকেটরক্ষক। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে জানান, সামান্য অসাবধানতার কারণে তার পায়ের ৩টি হাড় ভেঙেছে, সেই সাথে পায়ের গোয়ালিও সরে গেছে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বেয়ারস্টো। কিন্তু এখন আর কোনোদিন দুই পাঁয়ে দাঁড়াতে পারবেন কিনা, তারই নিশ্চয়তা নেই। মাসখানেক আগে গলফ কোর্সে একটু অসাবধানতার জন্য পা পিছলে পড়ে গিয়েছিলেন। আর সে থেকেই ঘটে দুর্ঘটনা। নিজের অবস্থার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন এই ৩৩ বছর বয়সী ইংলিশ। জনি বেয়ারস্টো লেখেন, আমার পায়ের হাড় তিন জায়গায় ভেঙে গিয়েছিল, সে জন্য পায়ে প্লেট বসাতে হয়েছে। গোড়ালিও স্থানচ্যুত হয়েছিল। তবে ইতিবাচক দিক হলো, অস্ত্রোপচার সফল হয়েছে। তিন সপ্তাহ পার করে ফেলেছি। আগামী কয়েক সপ্তাহ কিংবা মাস সুস্থ হয়ে ওঠার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

ইনজুরিতে পড়ার পরই বিশ্বকাপ দল থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। অস্ত্রোপচার সফল হওয়ার পরও হাঁটতে পারার শঙ্কা আছে তার। চিকিৎসকরা জানিয়েছিলেন, শুধু বিশ্বকাপ নয়, হয়তো পুরো বছরের জন্যই মাঠ থেকে ছিটকে পড়তে হবে বেয়ারস্টোকে। এ প্রসঙ্গে পোস্টে ইংল্যান্ডের এই উইকেটকিপার ব্যাটার বলেন, কবে মাঠে ফিরব, এ মুহূর্তে বলা যাচ্ছে না। আপাতত দুই পায়ে ঠিকঠাক দাঁড়ানোর কথা ভাবছি। এটা নিশ্চিত যে, ২০২২ সালে আর ফিরতে পারব না। দুঃসময়ে সমর্থন দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ।

আন্তর্জাতিক ও ঘরোয়া লিগে এক অনিবার্য খেলোয়াড় বেয়ারস্টো। ইংল্যান্ডের ‘বাজবল’ ক্রিকেটের এক উজ্জ্বল প্রতিনিধি তিনি। তবে, ছোট্ট এক দুর্ঘটনায় পুরো বছরের জন্য ছিটকে যেতে হবে মাঠ থেকে, তা হয়তো কেউ ভাবতেও পারেনি।

আরও পড়ুন: ক্যাচ মিস করায় মাঠেই সিরাজকে অকথ্য ভাষায় গালাগালি চাহারের!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply