অনলাইনে ঝড় তুলেছে আলি-রিচার বিয়ের ছবি

|

অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন আলি ফজল ও রিচা চাড্ডা। গোলাপী ও সাদার মিশেলে বিয়ের পোশাকের ছবি সামাজিকমাধ্যমে ভক্তদের সাথে শেয়ার করলেন এ তারকা দম্পতি। তবে সেই সঙ্গে সামনে এল বড় খবর। আইনিভাবে নাকি আড়াই-বছর আগেই বিয়ে সেরে ফেলেছেন আলি ও রিচা।

চলছে জমকালো আয়োজন। আনন্দ-উল্লাসে উচ্ছ্বসিত যুগল এবং তাদের পরিবার-স্বজনরা। বোঝাই যাচ্ছে, বিয়ের আয়োজন চলছে। কিন্তু জানা গেলো, আরও আড়াই বছর আগেই নাকি বিয়েটা সেরে ফেলেছেন তারা। ঘটনাটি ঘটেছে বলিউড তারকা আলি ফজল ও রিচা চাড্ডার ক্ষেত্রে।

কয়েক দিন ধরে চলছে এ জুটির বিয়ের আয়োজন। মেহেদি, সংগীত থেকে শুরু করে সংবর্ধনা, সবই অনুষ্ঠিত হচ্ছে। কিন্তু তাদের ঘনিষ্টসূত্র থেকে জানা যায়, আড়াই বছর আগে তারা আইনগতভাবে বিয়ে করেছেন। এখন কেবল চলছে আনুষ্ঠানিকতা।

এবার তারা প্রকাশ্যে এনেছেন তাদের বিয়ের ছবি। দক্ষিণ মুম্বইয়ের একটি অভিজাত হোটেলেই বিয়ের যাবতীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৪ অক্টোবর ছিলো তাদের রিসেপশনের অনুষ্ঠান। 

এদিকে বিয়ের ছবি শেয়ার করেছেন রিচা ও আলি দুজনেই। তাতে দেখা গেলো, একে-অপরকে পরম ভালোবাসায় আঁকড়ে ধরে আছেন। ছবির ক্যাপশনে রিচা লিখেছেন রবীন্দ্রনাথের সেই হৈমন্তী গল্পের লাইন ‘আমি পাইলাম, ‘আমি তোমাকে পেলাম’। অন্যদিকে একই ছবি পোস্ট করে আলি ফজল দিয়েছেন প্রেমময় কাব্যিক বাক্য।

২০১২ সালে ‘ফুকরে’ সিনেমায় কাজ করতে গিয়ে রিচা ও আলির পরিচয় হয়। অল্প দিনের মধ্যেই দুজনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। তবে তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল ২০১৫ সালে। এর দু’বছর পর তারা প্রেমের কথা অফিসিয়ালি ঘোষণা করেন। এরপর থেকে লাভ বার্ডস হয়ে প্রকাশ্যেই ঘোরাঘুরি করতেন তারা।

২০২০ সালেই বিয়ের পরিকল্পনা ছিল রিচা চাড্ডা ও আলি ফজলের। কিন্তু করোনার জেরে তা আর সম্ভব হয়নি। তাই আইনি রেজিস্ট্রেশন সম্পন্ন করলেও আনুষ্ঠানিকতার জন্য অপেক্ষায় ছিলেন এই দম্পতি। অবশেষে এক দশক পুরোনো প্রেম পেলো পূর্ণতা।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply