সালাদ কাটার ছুরি দিয়ে কুপিয়ে ফুচকার দোকানের কর্মচারীকে খুন, আটক অপর কর্মচারী

|

স্টাফ করেসপনডেন্ট, গোপালগঞ্জ:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মেলায উপলক্ষ্যে অস্থায়ী ফুচকার দোকানে এক কর্মচারীর ছুরিকাঘাতে খুন হয়েছেন অন্য এক কর্মচারী। কথা কাটাকাটিকে কেন্দ্র করে তাদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। ঘটনাস্থল থেকে আজিজুল শেখ (২১) নামের একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার পাটগাতী ইউনিয়নের চিংগড়ী গ্রামের মন্ডলবাড়ী পূজা মণ্ডপের পাশে মায়ের দোয়া চটপটি অ্যান্ড ফুচকা নামে ভ্রাম্যমাণ এক দোকানে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে নিহত রিশাদ শেখ (১৭) উপজেলার সর্দারপাড়া গ্রামের রাজু শেখের ছেলে ও হত্যায় অভিযুক্ত আজিজুল শেখ একই এলাকার বাবুল শেখের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (ওসি) মো. আবুল মনসুর জানান, উপজেলার পাটগাতী ইউনিয়নের চিংগড়ী গ্রামের মন্ডলবাড়ি পূজা মণ্ডপের পাশে ভ্রাম্যমাণ ফুচকার দোকানে কাজ করতেন আজিজুল ও রিশাদ। মঙ্গলবার রাতে রিশাদকে ক্রেতা ডাকতে বলেন আজিজুল। তখন রিশাদ রাজি না হলে দুজনের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে আজিজুল ফুচকার দোকানে থাকা সালাদ কাটার ছুড়ি দিয়ে রিশাদের শরীরে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে স্থানীয়রা রিশাদকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আবুল মনসুর আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত আজিজুলকে আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে টুঙ্গিপাড়া থানায় মামলা দায়ের করেছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply