ক্যাচ মিস করায় মাঠেই সিরাজকে অকথ্য ভাষায় গালাগালি চাহারের!

|

ছবি: সংগৃহীত

ভারত দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজ শেষ হয়েছে। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ জয় করলেও আনুষ্ঠানিকতার তৃতীয় ম্যাচে ভারতকে ৪৯ রানের বড় ব্যবধানে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা। এই ম্যাচেই ক্যাচ মিস করায় মোহাম্মদ সিরাজকে মাঠেই অকথ্য ভাষায় গালাগালি করতে দেখা গেছে ফাস্ট বলার চাহারকে। খবর ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের।

প্রোটিয়াদের মাত্র ৩ উইকেট ফেলতে পেরেছেন ভারতের বোলাররা। অতিরিক্ত রান দেয়ায় সহজেই ২২৭ রান তুলে ফেলে প্রোটিয়ারা। এই ম্যাচে ব্যাটিং, বোলিং, ফিল্ডিং তিন বিভাগেই খারাপ করেছে ভারত। ক্যাচ মিস, সহজ ফিল্ডিং মিস ছিল প্রোটিয়াদের কাছে উপহার। ম্যাচে সহজ ক্যাচ ছেড়েছেন মোহাম্মদ সিরাজ।

দীপক চাহার তার প্রথম তিন ওভারে মাত্র ২৪ রান খরচ করেন। কিন্তু শেষ ওভারে দেন ২৪ রান। টানা তিন ছক্কা হাঁকান ডেভিড মিলার। ওভারের পঞ্চম বলে ডিপ স্কয়্যার লেগের দিকে শট খেলেন মিলার। সেখানে সিরাজ ফিল্ডিং করছিলেন এবং তিনি ক্যাচ নেন। ক্যাচটা তার হাতে গিয়ে পড়ে। কিন্তু ক্যাচ নেয়ার পর তার পা বাউন্ডারি লাইন স্পর্শ করে। এর ফলে দক্ষিণ আফ্রিকা পায় ৬ রান।

সিরাজের পা বাউন্ডারি লাইন স্পর্শ করার পর দীপক চাহারের পাশাপাশি অধিনায়ক রোহিত শর্মাও রেগে যান। রোহিত কিছু না বললেও সিরাজের দিকে হাত দেখিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন চাহার। তার আওয়াজ শোনা না গেলেও তার মুখভঙ্গি দেখে কটূ কথা যে বলেছেন তা নিশ্চিত হওয়া গেছে। সিরাজও নিজের ভুল বুঝতে পেরে মুখ ঢেকে ফেলেন।


আরও পড়ুন: রুশোর ঝড়ে উড়ে গেল ভারত
ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply