সাড়া ফেলেছে ‘ব্লাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’ এর ট্রেলার

|

‘ব্লাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’ এর পোস্টার।

মার্ভেল ফ্যানদের জন্য আসছে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স এর ৩০তম সিনেমা ‘ব্লাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’। এরই মধ্যে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। যেখানে দেখা গেছে প্রয়াত অভিনেতা চ্যাডউইক বোজম্যানকেও, যিনি টি’চালা চরিত্রে অভিনয় করেছিলেন এ সিনেমার ১ম পর্বে। এ সিনেমার শুটিং চলাকালীন মৃত্যুবরণ করেন ক্যান্সারে আক্রান্ত বোজম্যান। এবার কী তার পরিবর্তে দেখা যাবে অন্য কোনো নতুন অভিনেতাকে?

PKG

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ব্ল্যাক প্যানথার’ সিনেমায় হলিউড অভিনেতা চ্যাডউইক বোজম্যান টি’চালা চরিত্রে অভিনয় করেছিলেন। ওই সিনেমার মাধ্যমে তিনি জয় করেছিলেন বিশ্বব্যাপী হাজারো ভক্তের হৃদয়। প্রায় ২ বছর হতে চলল হলিউড অভিনেতা চ্যাডউইক বোজম্যান ছাড়া। গোটা বিশ্বকে চমকে দিয়ে তার প্রয়াণের খবর সামনে এসেছিল ২০২০ সালে। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৪৩ বছর। অসমাপ্ত রয়ে গিয়েছিল তার শেষ কাজ ‘ব্লাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’।

চ্যাডউইক গোটা বিশ্বে জনপ্রিয় হয়েছিলেন মার্ভেল-সুপারহিরো ‘ব্ল্যাক প্যান্থার’ সিনেমায় অভিনয় করেই। এই ২ বছর ধরে অপেক্ষায় দিন গুনছিলেন সবাই। কবে তার শেষ সিনেমা মুক্তি পাবে?
 
অবশেষে মুক্তি পেল ব্ল্যাক প্যান্থার টু’র ট্রেলার। এবার ব্ল্যাক প্যান্থার ২-এর মধ্যে দিয়ে আবারও যেন তাকে ফিরে পাওয়া। তবে এবার বোজম্যান শুটিং চলাকালীন প্রয়াত হলেও এবার তার হাল ধরবেন লেটিয়া রেইট। যিনি সিনেমাতে ব্ল্যাক প্যান্থারের বোনের চরিত্রে অভিনয় করেছেন।  

এছাড়াও ট্রেলারে জুড়ে দেখা যায় একাধিক চমক, কখনও সাম্রাজ্য প্রসারের তাগিদে রানির পদক্ষেপ, কখনও আবার কড়া বার্তায় সকলকে সাবধান করে জাতিসংঘের ভার নিতে এগিয়ে যাওয়ার শপথ। জলের নিচে একটি শিশুর জন্মের দৃশ্যও সকলকে চমকে দেয়।

কখনও আবার পুরুষদের দেখা যায় বিশাল তিমিতে চড়ে সাগর পাড়ি দিতে। নদী থেকে যোদ্ধার বেরিয়ে আসা, যুদ্ধ শুরু হওয়া, একাধিক চমকে ট্রেলার জুড়ে গল্পের নানা ভাঁজ চোখে পড়ে। এই সিনেমার আরেক আকর্ষণ- নারীকণ্ঠে বব মার্লের গান, যা সিনেমার ক্ষেত্রে আরও এক মাইলফলক। সব কিছু ঠিক থাকলে আগামী ১১ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে ব্ল্যাক প্যানথার: ওয়াকান্ডা ফরএভার’।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply