রিশাব পান্তের জন্মদিনে উর্বশীর ‘ফ্লাইং কিস’

|

ছবি: সংগৃহীত

রিশাব পান্ত ও উর্বশী রাওতেলার সম্পর্ক নিয়ে জল্পনা থেমেও থামছে না। রিশাবের জন্মদিনে নাম না করে তাকে শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন “হ্যাপি বার্থডে”। সেই সাথে একটি ফ্লাইং কিসও দিয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার (৪ অক্টোবর) রিশাব পান্তের জন্মদিন। সেই দিনই লাল রঙের পোশাকে মিষ্টি হাসিতে একটি ভিডিও পোস্ট করেছেন উর্বশী। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি সুর। একটি ছবিতে বিরহের দৃশ্যে সেই সুর ব্যবহার করা হয়েছে। শেষে দর্শকদের উদ্দেশে একটি ফ্লাইং কিস দিয়ে ভিডিও শেষ করেছেন তিনি। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন।

পান্তের জন্মদিনে নাম না করে শুভেচ্ছা জানানোয় নেটিজেনরা ধরেই নিয়েছেন, ভারতীয় দলের উইকেট কিপার ব্যাটারের জন্যই এই ভিডিও বানিয়েছেন উর্বশী।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই একে অপরকে বিঁধে কথা বলছেন উর্বশী ও রিশাব। একটি সাক্ষাৎকারে উর্বশী নাম না করে বলেছিলেন, তার জন্য ১২ ঘণ্টা অপেক্ষা করেছিলেন পান্ত। নাম করেই এই কথার জবাব দিয়ে পান্ত বলেছিলেন, আমাকে ছেড়ে দাও বোন। তারপরে বারবার একে অপরকে কটাক্ষ করেছেন তারা।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply