মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কা, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

|

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের ঝাঐল ওভার ব্রিজের কাছে একটি বিয়ের মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ঝাঐল ব্রিজের র‍্যালিংয়ের সাথে ধাক্কা লেগে স্বামী-স্ত্রী ও গাড়ির চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১২ জন বরযাত্রী।

নিহতরা হলেন, পাবনা রাধানগর গ্রামের মৃত সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০) তার স্ত্রী মোছা. পান্না খাতুন (৩৫) এবং মাইক্রোবাসের চালক। তার নাম পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ সদর ট্রাফিক ইনস্পেক্টর সালেকুজ্জামান খান জানান, সোমবার রাত সোয়া দশটার দিকে ঢাকা থেকে নাটোরের বনপাড়ার দিকে একটি মাইক্রোবাস ১৫ জন বরযাত্রী নিয়ে ফিরছিলেন। মাইক্রোবাসটি ঝাঐল ওভার ব্রিজের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে ব্রিজের র‍্যালিংয়ের সাথে মাইক্রোবাসটি সজোরে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। আহত হয় আরও ১৩ জন। খবর পেয়ে কামারখন্দ ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর রাতে আরেক জন মারা যায়। নিহত ৩ জনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। নাটোর থেকে স্বজনরা আসলে তাদের মৃতদেহ বুঝিয়ে দেয়া হবে।

নিহত পান্না খাতুনের ভাগ্নে রবিউল ইসলাম বলেন, আমার নানার বাড়ি নাটোর জেলার বনপাড়া উপজেলার কালিয়াকাপুর গ্রামে। গতকাল সোমবার সকালে আমার ছোট মামা সিয়াম হোসেনকে বিয়ে করানোর জন্য ঢাকার মালিবাগ যায়। সন্ধ্যায় বিয়ের কাজ সম্পন্ন হলে তারা বর কনেকে নিয়ে দুটি মাইক্রোবাসে বনপাড়ার উদ্দেশে রওনা দেয়। রাত সোয়া দশটার দিকে আমার খালা পান্না খাতুন আর খালু জাহাঙ্গীর আলম যে গাড়িতে ছিল সেই গাড়িটি দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই গাড়ির চালক ও আমার খালু নিহত হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে আমার খালা মারা যায়। বাকি আহতদের আমরা রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। ওখানে চার জনের অবস্থা অশঙ্কাজনক।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply