ঠাকুরগাঁওয়ে ছাগল চুরির দায়ে আটক যুবলীগ নেতাকে গণধোলাইয়ের ভিডিও ভাইরাল

|

ঠাকুরগাঁওয়ে ভাইরাল হওয়া ভিডিও থেকে ছবি।

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ছাগল চুরি করে পালাতে গিয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার যুবলীগ নেতা হাবীবুল্লাহ হাবীবসহ তার আরও এক সহযোগিকে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা।

রোববার (২ অক্টোবর) দুপুরে পার্শ্ববর্তী রানীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে এ ঘটনা ঘটে। সেই গণপিটুনির একটি ভিডিও ক্লিপ এরইমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

চুরি হওয়া ছাগলের মালিক জানান, হাবীব ও তার সহযোগী মিরাজুল ইসলাম ঠাকুরগাঁও সদর উপজেলার মহেশপুর গ্রামের একটি আম বাগান থেকে তার একটি খাসি ছাগল চুরি করে মোটরসাইকেলে তুলে পালিয়ে যাচ্ছিলো। এ সময় ঘটনাটি আমি দেখতে পেয়ে প্রতিবেশি একজনের মোটরসাইকেলে করে ছাগল চোরদের পেছন থেকে ধাওয়া করি। ছাগল চোরেরা নেকমরদ বাজার এলাকায় পৌঁছালে স্থানীয় জনতার সহায়তায় তাদের ধরলে তাদের গণপিটুনি দেয় উপস্থিত জনতা । সেই গণপিটুনির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দ্রুত ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক শাহজালাল বাবু জানান, সংগঠনের সাথে সম্পৃক্ত কোনো ব্যক্তি রাষ্ট্র ও সমাজ বিরোধী অপরাধ বা কোনো অপকর্ম করে থাকলে তার দায় সংগঠন কোনোভাবেই বহন করবে না। কেউ এমন অপরাধ করে থাকলে তাকে দল থেকে বহিস্কার করা হবে।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার ওসি মো. জাহাঙ্গীর আলম জানান, বিষয়টি সম্পর্কে আমি এখনও অবগত নই। এ রকম কোনো অভিযোগও পাইনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply