‘রোনালদোকে অপমান করা হচ্ছে’, ম্যানইউকে ধুয়ে দিলেন রয় কিন

|

ছবি: সংগৃহীত

ম্যানচেস্টারের রঙ অনেকদিন ধরেই নীল। গতকালের ডার্বিতে ম্যানইউকে ৬-৩ গোলে উড়িয়ে দিয়েছে পেপ গার্দিওলার ম্যানসিটি। আর এমন হাই ভোল্টেজ ম্যাচে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো কেবল সাইড বেঞ্চই গরম করেছেন। রেড ডেভিল কোচ এরিক টেন হ্যাগের এমন সিদ্ধান্তে বেজায় চটেছেন ইউনাইটেড লেজেন্ড রয় কিন। বলেছেন, ম্যানইউ রোনালদোকে অপমান করছে। ট্রান্সফার উইন্ডো শেষ হওয়ার আগে তাকে চলে যেতে দেয়াই উচিত ছিল।

স্কাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে রয় কিন বলেন, হ্যাঁ, এরিক দলটির কোচ। তার হাতে অপশনও আছে। কিন্তু আপনি রোনালদোকে এভাবে বসিয়ে রাখতে পারেন না! সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। কেবল ইউরোপিয়ান আসরের ২-১টি ম্যাচে খেলানো হয়েছে রোনালদোকে। মৌসুম যতোই এগোচ্ছে, পরিস্থিতি ততোই কুৎসিত হচ্ছে। আমার মতে, রোনালদোর প্রতি ক্লাবটি অসম্মান ছাড়া কিছুই দেখাচ্ছে না। তার মানের খেলোয়াড়ের জন্য বেঞ্চে বসে থাকাটাই অসম্মানের।

রয় কিন আরও বলেন, দল ৪ গোলে পিছিয়ে আছে তো কী হয়েছে! রোনালদোর রেকর্ড দেখুন। তাকে ঠিক জায়গায় বল দিন। সে গোল করবে। মানুষ এখন দলের প্রেসিং নিয়ে অনেক বেশি কথা বলছে। কিন্তু রোনালদোর শক্তির জায়গা নিয়েও কথা বলা উচিত। আর এমন অবস্থা চললে ড্রেসিংরুমের পরিবেশও ভালো থাকবে না। আর অন্যদের ইনজুরিতে দলে সুযোগ পাওয়া নিয়ে ভাবতে হলে তা রোনালদোকে অবশ্যই হতাশ করবে। সে খেলার জন্য প্রস্তুত। আর তাকে সময় কাটাতে হচ্ছে বেঞ্চে বসে। আর ডার্বি ম্যাচে বেঞ্চে বসে থাকার জন্য নিশ্চয়ই রোনালদো ম্যানইউতে ফিরে আসেনি।

আরও পড়ুন: হল্যান্ড-ফোডেনের হ্যাটট্রিকে ইউনাইটেডকে উড়িয়ে দিলো সিটি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply