‘ভয় পাচ্ছি, পাকিস্তান হয়তো প্রথম রাউন্ডেই বাদ পড়বে’

|

ছবি: সংগৃহীত

আবারও পাকিস্তানকে নিয়ে নিজের শঙ্কা প্রকাশ করলেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস শোয়েব আখতার। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকেই বাদ পড়বে পাকিস্তান- এমন শঙ্কার কথা পুনরাবৃত্তি করে সাবেক এই গতিতারকা বলেছেন, আগে যেমনটা বলেছিলাম, এখনও সেই ভয়ই পাচ্ছি। পাকিস্তান হয়তো টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকেই বাদ পড়বে।

নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার বলেন, পাকিস্তানের মিডল অর্ডার মোটেও ভালো না। টপ অর্ডার ভালো করতে না পারলে মিডল অর্ডারের ওপর চাপ চলে আসে। আর বিশ্বকাপ জিততে হলে এভাবে চলে না। মিডল অর্ডার ঠিক করতে না পারার ব্যর্থতার কারণেই পাকিস্তানের কোচ সাকলায়েন মুশতাকের সমালোচনা করেছি। কিন্তু তারা কেউই এটা শুনছে না। পাকিস্তানকে খারাপ খেলতে দেখা হতাশাজনক।

শোয়েব আরও বলেন, বাবর ও রিজওয়ানের পক্ষে প্রতি ম্যাচেই ভালো করা সম্ভব নয়। হারিস রউফ দারুণ বল করছে। আশা করি, অন্যান্যরাও এগিয়ে আসবে। আর আমি হাজারবার বলেছি, ফখর জামানকে পাওয়ার প্লের ৬ ওভার দাও! অস্ট্রেলিয়ার কন্ডিশন তাকে সহায়তা করবে। আর বাবরকে উপরেই রাখা উচিত। তাছাড়া কোচ সাকলায়েন সর্বশেষ খেলেছেন ২০০২ সালে। এভাবে বলতে চাই না। তবে না বলেও পারছি না যে, টি-টোয়েন্টি সম্পর্কে সে কিছুই জানে না।

আরও পড়ুন: পাকিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে সিরিজ জিতলো ইংল্যান্ড

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply