বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কিশোরীর অবস্থান, অপহরণ মামলায় কারাগারে প্রেমিক

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে তৃতীয় বারের মতো প্রেমিকের বাড়িতে কিশোরীর অবস্থানের ঘটনায় সাকিবুল ইসলাম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে নবীনগর থানা পুলিশ। সোমবার (৩ অক্টোবর) দুপুরে প্রেমিকার মায়ের করা অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়। সাকিব উপজেলার লাউরফতেহপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

এই ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, ওই কিশোরী প্রেমিকের বাড়িতে অনশনে গেলে তার পরিবার থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে প্রেমিকসহ কিশোরীকে পুলিশ থানায় নিয়ে আসে। এ ঘটনায় রোববার রাতে কিশোরীর মা একটি মামলা দিয়েছেন।

তিনি আরও জানান, মামলায় তিনি অভিযোগ করেন তার মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে সাকিব। মামলায় সাকিবকে গ্রেফতার দেখানো হয়েছে।

এদিকে সাকিবের পরিবারের দাবি, ওই কিশোরীর সাথে সাকিবের চার বছরের সম্পর্ক রয়েছে। এর আগেও দুই বার সে নিজেই এ বাড়িতে এসেছে। দু’বারই তাকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দিই। এবারও কিশোরীর পরিবার একাধিকবার এসে তাকে নিয়ে যেতে চেয়েছিল কিন্তু সে যায়নি। পরে স্থানীয় হুজুর দিয়ে তাদের বিয়ে পড়ানো হয়। তবে মেয়েটি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় কাবিন হয়নি।

কিশোরী জানান, দীর্ঘদিন ধরে সাকিবুল ইসলামের সাথে আমার প্রেমের সম্পর্ক। সাকিবুলের পরিবার আমাদের সম্পর্ক মেনে নিলেও আমার পরিবার তা মেনে নিচ্ছে না। পারিবারিকভাবে আমাকে অন্যত্র বিয়ের জন্য চাপ দিতে থাকে। তাই আমি নিজের ইচ্ছায় সাকিবুলের বাড়িতে এসে বিয়ের জন্য অনশন করেছি। প্রেমিক সাকিবের মা ফেরদৌসি বেগম বলেন, আমরা চাই বিষয়টি সামাজিকভাবে সমাধান হোক।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ের দাবিতে প্রেমিক সাকিবুল ইসলামের (২০) বাড়িতে অনশনে বসে এক কিশোরী। গত শনিবার (১ অক্টোবর) দুপুর থেকে উপজেলার লাউর ফতেহপুর গ্রামে এ ঘটনা ঘটে। এই খবরে সাকিবুল বাড়িতে ভিড় জমায় মানুষ।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply