আইনমন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে উপজেলা আ. লীগ সভাপতির আইফোন চুরি

|

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী।

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর আইফোন চুরি হয়ে গেছে। সোমবার (৩ অক্টোবর) সকালে আইনমন্ত্রী আনিসুল হককে স্বাগত জানাতে মিছিল নিয়ে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে গেলে সেখানে তার মোবাইল চুরির ঘটনা ঘটে।

এ সময় রেলওয়ে স্টেশনে আইনমন্ত্রী আনিসুল হককে নিরাপত্তার দায়িত্বে থাকা আখাউড়া-কসবা সার্কেল সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম এবং আখাউড়া রেলওয়ে থানার ওসি আলীম হোসেন শিকদারকে তিনি বিষয়টি অবহিত করেন।

আখাউড়া রেলওয়ে থানার ওসি আলীম হোসেন শিকদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে যমুনা নিউজকে জানান, আইনমন্ত্রী আনিসুল হক মহোদয় সকালে ঢাকা থেকে আন্তঃনগর মহানগর ট্রেনযোগে আখাউড়ায় আসেন। এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে মন্ত্রীকে স্বাগত জানাতে রেলওয়ে স্টেশনে আসেন।

ওসি আরও বলেন, এ সময় হাজারো মানুষের ভিড়ে পুলিশের নিরাপত্তার মধ্যেই কৌশলে ফোন হাতিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। মোবাইল ফোন উদ্ধারে পুলিশ অভিযান শুরু করলেও এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত মোবাইল সেটটি উদ্ধার কিংবা কোনো চোর আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply