গরবার অনুষ্ঠানে নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক, প্রকাশ্যে ভিডিও

|

ছবি: সংগৃহীত

ভারতের গুজরাটে গরবার অনুষ্ঠানে নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হলো এক যুবকের। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা দেখে আতঙ্কিত অনেকে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, গুজরাটের আনন্দ জেলার তারাপুর এলাকার শিব শক্তি সোসাইটিতে গত রোববার রাতে এই ঘটনা ঘটেছে। মৃতের নাম বীরেন্দ্র সিংহ রমেশ ভাই রাজপুত (২১)। স্থানীয় একটি স্কুলের প্রধান শিক্ষকের ছেলে তিনি। গরবার অনুষ্ঠানে তিনি বন্ধুদের সাথে নাচছিলেন। সেই নাচের ভিডিও করা হচ্ছিল পাশ থেকে। ভিডিওতে ধরা পড়েছে, আচমকা জ্ঞান হারিয়ে পড়ে গিয়েছেন যুবক।

ভিডিওটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চর্চা শুরু হয়েছে। মৃত্যুর এমন আকস্মিকতা দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন অনেকে। ভিডিওটি এক মিনিট ২২ সেকেন্ডের। তাতে শুরু থেকেই দেখা যাচ্ছে, একদল যুবক হাততালি দিয়ে ঘুরে ঘুরে নাচছেন। সেই দলে কয়েকজন কিশোরও ছিল। পরে নাচতে নাচতে আসরে ঢোকেন মেয়েরাও। শেষে হঠাৎ দেখা যায়, এক যুবক নাচতে নাচতে সামনের দিকে ঝুঁকে পড়ছেন। কিছুটা এগিয়ে এসে মুখ থুবড়ে পড়ে যান তিনি। ভিডিওটি তখনই বন্ধ করে দেয়া হয়।

যুবককে সাথে সাথে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই মৃত্যু হয় যুবকের। চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply