আজ বিশ্বকাপ ফুটবলে কখন, কোন দলের খেলা

|

বিশ্বকাপে আজও আছে তিনটি ম্যাচ। সন্ধ্যা ৬টায় জি-গ্রুপে থেকে পরের পর্ব নিশ্চিত করতে ইংল্যান্ড লড়বে পানামার বিপক্ষে। এইচ গ্রুপেও আছে গুরুত্বপূর্ন ম্যাচ। রাত ৯টায় ২য় রাউন্ড নিশ্চিত করার লড়াইয়ে মুখোমুখি হবে সেনেগাল-জাপান। আর টিকে থাকার লড়াইয়ে ১২টায় লড়বে কলম্বিয়া ও পোল্যান্ড।

ইংল্যান্ড পানামা কোন আন্তর্জাতিক ম্যাচে এর আগে মুখোমুখি হয়নি কখনই। এই ম্যাচ জিতে শেষ ১৬ পা রাখতে মরিয়া থ্রি লায়ন্সরা। অপরদিকে হারলেই বিদায় ঘটবে প্রথম বারের মত বিশ্বকাপ খেলতে আসা পানামার। কোচ দারিও গোমেজ তাই জয়ের ছক কসছেন যে কোন মূল্যে। সরাসরি দেখা যাবে- বিটিভি, মাছরাঙা, নাগরিক, সনি টেন-২, সন্ধ্যা ৬টা

গ্রুপ এইচ থেকে নিজেদের প্রথম ম্যাচে জয় পাওয়ায় অনেকটা স্বস্তিতে আছে জাপান ও সেনেগাল দু দলই। প্রথম ম্যাচেই পোল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে দেয়া সেনেগাল এই ম্যাচেও জয়ের ধারা অব্যাহত রাখতে চায়। অন্যদিকে র‍্যাংকিংয়ে পিছিয়ে থাকলেও কলম্বিয়াকে হারিয়ে চমক দেয়া জাপান এই ম্যাচেও সফল হয়ে নিশ্চিত করতে চায় দ্বিতীয় রাউন্ড। সরাসরি দেখা যাবে- বিটিভি, মাছরাঙা, নাগরিক, সনি টেন-২।

রাত ১২টায় মাঠে নামা পোল্যান্ড ও কলম্বিয়া আছে প্রথম জয়ের খোজে। লেভানডভস্কির দলের হার ছিলো সেনেগালের বিপক্ষে আর হামেস রদ্রিগেসদের হারের স্বাদ দেয় জাপান। দ্বিতীয় রাউন্ডে যেতে দু দলই মুখিয়ে আছে জয় পেতে।









Leave a reply