তিন স্ত্রী নিয়ে সংসার করুক শাকিব, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল

|

ঢাকাই চলচ্চিত্রের এখন টক অব দ্য টাউন হলো শাকিব-বুবলী ও তাদের সন্তান। সম্প্রতি তাদের সন্তান বীরের ছবি প্রকাশ্যে আসতেই আলোচনার ঝড় ওঠে সিনে দুনিয়ায়। এ নিয়ে মন্তব্য করছেন তারকারাও। এবার মুখ খুললেন দেশের জনপ্রিয় খল অভিনেতা ডিপজল। গণমাধ্যমে তিনি বলেন, এসব বাজে চিন্তা বাদ দিয়ে তিন জনকেই সেটেল করে দিক শাকিব। নাহলে শাকিবের দেশ ছেড়ে চলে যাওয়া উচিত।

শাকিবের সাথে শবনম বুবলী ও অপু বিশ্বাস ছাড়া জড়িয়েছে নায়িকা রাত্রির নামও। শোনা যাচ্ছে রাত্রির ঘরেও একটি সন্তান আছে শাকিবের। অপর দুই সন্তান জয় ও বীরকে মেনে নিলেও রাত্রির সন্তানকে কখনোই স্বীকৃতি দেননি অভিনেতা, এমন অভিযোগ করছেন অনেকেই।

এ প্রসঙ্গে অভিনেতা ডিপজল বলেন, ইসলামে তো চারটা বিয়ের বিধান আছে। শাকিব শুনছি ৩টা করেছে। বিয়ে করেছে তাতে কিছু আসে যায় না। তবে আমার মনে হয় তিনজনকেই শেলটার দেয়া উচিত। এটা নিয়ে আর কোনো বিতর্ক বা বাড়াবাড়ি যেনো না হয়।

ডিপজল বলেন, এসব বাজে লাইন, বাজে চিন্তা ফেলে সবাই নিয়ে ঘর সংসার করুক। ৩টা হোক ২টা হোক তাদের ফ্ল্যাট দিয়ে সেটআপ করা ভালো। না হলে শাকিব এই দেশ ছেড়ে চলে যাক। কারণ এ মেয়েগুলো কী করবে? একটা বাচ্চা পালন করা তো সহজ কথা নয়। একটা হাতি পালা ও একটা সন্তান পালা সমান।

তারকাদের এই ধরনের কর্মকাণ্ডই ঢাকাই চলচ্চিত্রের ক্ষতি করছে উল্লেখ করে ডিপজল বলেন, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি অনেকটাই ডুবে গেছে। এদের কারণে আরও যাবে। যেহেতু নিজের পায়ে নিজে কুড়াল মেরেছে, আমাদের বলার কিছু নেই। ইসলামে ৪টা বিয়ে করা অনুমতি আছে। সে যদি সবাইকে নিয়ে থাকতে পারে তাহলে থাকুক। কিন্তু আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিকে যাতে আর না ডোবায়।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply