শরীয়তপুরে ব্যাংক কর্মচারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের ডামুড্ডায় নিখোঁজের দুইদিন পরে নিজ বাড়ির পাশের একটি পরিত্যক্ত ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় মজিবুর রহমান মাসুম নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাসুম অগ্রণী ব্যাংক ডামুড্ডা শাখার মাঠ সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

গত শুক্রবার গভীর রাতে নিখোঁজ হয় মাসুম। তারপর থেকেই নানাভাবে খোঁজ করা হয় তাকে। মোবাইল ফোন চালু থাকলেও ধরেনি মাসুম। নিখোঁজের ২৪ ঘণ্টা পরে শনিবার রাতে পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজের একটি জিডি করা হয়।

ঘটনার দুই দিন পরে আজ সকাল সাড়ে ১০টার দিকে মাসুমের বাড়ির পাশের একটি ডোবায় বস্তাবন্দি কিছু ভাসতে দেখে এলাকার মানুষ। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, মাসুম একজন সাদামাটা মানুষ ছিলেন। কি জন্য এই ধরনের ঘটনা মাসুমের সাথে ঘটলো তা বিশ্বাস করতে পারছে না স্থানীয়রা। আজিজুর রহমান মাসুম ডামুড্ডা পৌরসভার ৩নং ওয়ার্ডের বিশাকুড়ি গ্রামের আব্দুল আলী মাস্টারের ছোট ছেলে।

শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, আমরা লাশের পরিচয় পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। যেহেতু এটি হত্যাকাণ্ড তাই একটি হত্যা মামলা হবে। দ্রুত সময়ের মধ্যে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply