যশোরে প্রতিবেশীর চালের ড্রাম থেকে শিশুর মরদেহ উদ্ধার

|

নিহত শিশু।

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোর সদরের পতেঙ্গালী গ্রামে একটি বাড়ি থেকে সানজিদা নামের চার বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। ওই বাড়ির চালের ড্রামের ভেতর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই বাড়ির মালিক আঞ্জুয়ারা বেগমকে আটক করেছে ডিবি পুলিশ। নিহত সানজিদা একই গ্রামের সোহেল হোসেনের মেয়ে।

শনিবার (১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে ডিবি পুলিশের উপ-পরিদর্শক মফিজুল ইসলাম জানান, সানজিদাকে শুক্রবার দুপুর ১২টার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় সানজিদার পরিবার কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করেন। পরে বিষয়টি নিয়ে ডিবি পুলিশ তদন্তে নামে।

সানজিদার পরিবারের সন্দেহ ছিল প্রতিবেশী আঞ্জুয়ারা নামে এক নারীর বিরুদ্ধে। এর জেরে আঞ্জুয়ারাকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালালে লাশ ঘরের চালের ড্রামের মধ্যে রাখা আছে বলে জানান তিনি।

এনিয়ে, ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানান, সানজিদার বাবা-মায়ের সাথেই থাকেন আঞ্জুয়ারা। তদন্তের এক পর্যায়ে তার কথাবার্তায় সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর জেরে তিনি জানান, সানজিদাকে তিনি হত্যা করে নিজ ঘরের চালের ড্রামে লুকিয়ে রেখেছেন। এরপর রাত সাড়ে ১১টার দিকে আঞ্জুয়ারার বাড়িতে গিয়ে চালের ড্রাম থেকে সানজিদার লাশ উদ্ধার করা হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply