পাওনা ১০০ টাকা নিয়ে সংঘর্ষ, নিহত ১

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতিতে সাইফুল ইসলাম জয় নামে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (১ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার চাঁচকৈড় পুরানপাড়া মহল্লায় এই ঘটনা ঘটে। ৪৫ বছর বয়সী নিহত সাইফুল একই মহল্লায় মৃত আব্দুল জলিলের ছেলে।

গুরুদাসপুর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, মাসুদ রানার চায়ের দোকানে ১০০ টাকা বকেয়া ছিল সাইফুলের। শনিবার রাতে সেই টাকা চাওয়ায় মাসুদের সাথে সাইফুলের কথাকাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে দুইজন হাতাহাতিতে জড়ায়। এ সময় সাইফুল ক্ষিপ্ত হয়ে টেবিলে রাখা গ্লাসে ঘুষি মারে। এতে গ্লাস ভেঙে তার ডান হাত কেটে রক্তক্ষরণ শুরু হলে সে মাটিয়ে লুটিয়ে পড়ে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকেই মাসুদ রানা পলাতক রয়েছে। তবে নিহত সাইফুলের স্বজনদের অভিযোগ পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের এক পর্যায়ে দোকানী মাসুদ কাঁচের গ্লাস দিয়ে সাইফুলকে আঘাত করে। এতে গ্লাস ভেঙে কাচের আঘাতে হাত কেটে রক্তক্ষরণে সাইফুলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply