বাংলাদেশের যা কিছু অর্জন সব দিয়েছে বঙ্গবন্ধুর আ.লীগ: পলক

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আজকে এই বাংলাদেশের যা কিছু অর্জন, যা কিছু সাফল্য তার সব কিছুই দিয়েছে বঙ্গবন্ধুর আওয়ামী লীগ, জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ।

শনিবার (১ অক্টোবর) বিকেলে সিংড়া উপজেলা কোর্ট মাঠে সিংড়া পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, পদ-পদবী ক্ষণস্থায়ী। কিন্তু আওয়ামী লীগ নামের এই সংগঠন হচ্ছে স্থায়ী ঠিকানা। তাই নিজেদের পদ ও স্বার্থের জন্য সংগঠনকে ভুলে যাই তাহলে পদও থাকবে না আর সংগঠনও থাকবে না। যদি এই সংগঠন শক্তিশালী থাকে তাহলে এই সংগঠনের মাধ্যমে জনগণের অনেক উন্নয়ন করা যাবে। সেই ধারাকে সচল রাখতে তাই যোগ্য ব্যক্তিত্বকে নির্বাচিত করতে হবে।

সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

২০১৩ সালে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। দীর্ঘ ৯ বছর পরে শনিবার আবার এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের ২য় অধিবেশনে সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনের নাম ঘোষণা করা হয়।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply