জ্যোতি-জাহানারাদের দিকে ফোকাস কম থাকে: পাপন

|

এশিয়া কাপের উদ্বোধনী দিনে টাইগ্রেসদের দাপুটে জয় মাঠে বসে দেখেছেন বিসিবি সভাপতি। খেলা শেষে তৃপ্তির হাসি নিয়েই বের হন নাজমুল হাসান। মেয়েদের ধারাবাহিকতায় মুগ্ধ তিনি, তবে সেই জ্যোতিদের জন্য পর্যাপ্ত সুবিধা নিশ্চিত করতে না পারার দায়ও নিলেন নিজের কাঁধে।

নাজমুল হাসান পাপন বলেন, মেয়েরা অনেক দিন ধরেই ভালো করছে। আমরা তাকাচ্ছি না। তারা এবার প্রথমবার ওয়ার্ল্ডকাপ কোয়ালিফাই করলো না। তারা এর আগে এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েছে। সাফ গেমসে তারা অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। তারা নিয়মিত ভালো খেলছেই।

ছেলেরা যেটা পারেনি সেটাই ২০১৮ সালে করে দেখিয়েছিল বাংলাদেশের মেয়েরা। এশিয়া কাপের বর্তমান চ্যাম্পিয়নদের নিয়ে এবারের আসরেও বড় স্বপ্ন পাপনের।

চাওয়াটা যারা মাঠের খেলা দিয়ে যারা পূরণ করছেন সেই নিগার সুলতানা জ্যোতি। চেহারায় আত্নবিশ্বাসের আলো নিয়েই কনফারেন্স রুমে ঢোকেন তিনি। তিনি বলেন, থাইল্যান্ডের সাথে ডমিনেট করে জেতাই উচিৎ ছিল, তারা সেটাই করেছেন। তবে পরবর্তী ম্যাচ লড়তে হবে পাকিস্তানের বিপক্ষে।

তিনি বলেন, একটি টুর্নামেন্টের প্রথম ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। এই জয়টা দলে আত্মবিশ্বাস যোগাবে। বোলাররা আজ দুর্দান্ত বোলিং করেছে। আমি যেভাবে বলেছি ব্যাটাররাও সেভাবেই খেলেছে।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply