শাকিব-বুবলীর সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসায় আড়ালে পূজা চেরি!

|

শাকিব খান আর শবনম বুবলীর সন্তান শেহজাদ খান বীরের পরিচয় সামনে এসেছে সম্প্রতি। এ নিয়ে এখন সোশ্যাল মিডিয়া বেশ সরগরম। সামনে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। এরই মধ্যে অভিনেত্রী পূজা চেরিকে নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন। তবে বিষয়টি সামনে আসার পরই যেন লোক চক্ষুর আড়ালে গেছেন পূজা। আর এ নিয়েই গুঞ্জনের পাল্লা ভারী হচ্ছে আরও।

মূলত, অপু-শাকিবের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে গত ২৬ সেপ্টেম্বর নিজের ৩ বছর আগের বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আনেন বুবলী। এরপরই ঘটনাচক্রে বীরের পরিচয় উঠে আসে সবার সামনে। জানা গেছে, ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত শাকিব-বুবলীর ‘বীর’ ছবির শ্যুটিং হয়েছিল যুক্তরাষ্ট্রে। তখনই সন্তানসম্ভবা হন বুবলী। তবে এতোদিন পর প্রকাশ্যে এসেছে সবকিছু।

এরই মধ্যে আলোচনায় এসেছেন পূজা চেরিরও। অভিনেতার সাথে নতুন একটি ছবির শ্যুটিংয়ে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা। সম্প্রতি তার যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার খবরও প্রকাশ্যে আসে। তবে এ বিষয়টি সামনে আসতেই গুঞ্জন শুরু হয়, অপু ও বুবলীর মতো এবার কি পূজার নামও যুক্ত হবে শাকিব খানের সাথে?

সময়ের সাথে সাথে বেড়েই চলেছে গুঞ্জনের রেশ। এদিকে, শাকিব-বুবলীর সন্তানের পরিচয় প্রকাশ্যে আসার সাথে সাথেই নিজেকে গুটিয়ে নিয়েছেন পূজা চেরি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ সক্রিয় নায়িকা। তবে ফেসবুকে তার সর্বশেষ পোস্ট গত ২৬ সেপ্টেম্বরেই। এরপর সোশ্যাল মিডিয়ায় আর কোনো আপডেট নেই অভিনেত্রীর। মিডিয়ার সামনেও আসছেন না তিনি। পূজা চেরির সাথে যমুনা টেলিভিশনের পক্ষ থেকে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন ধরেননি তিনি। হঠাৎ করেই নিজেকে গুটিয়ে নেয়ায় জল্পনা আরও মাথা চাড়া দিয়ে উঠছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply