বিতর্কের পর শুটিংয়ে শাকিব-বুবলী

|

শুটিংয়ে শাকিব-বুবলী।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে সন্তানের ছবি প্রকাশের পর শনিবার (১ অক্টোবর) সকাল থেকে একসঙ্গে শুটিং করছেন শাকিব খান ও বুবলি। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে তারা অংশ নিয়েছেন বলে জানা গেছে।

এর আগে, গতকাল শুক্রবার (৩০ সেপ্টেম্বর) থেকে গণমাধ্যমকর্মীরা শাকিব-বুবলির সন্তান জন্ম, বিয়ে ও বিচ্ছেদ প্রসঙ্গে জানতে অনেক খুঁজলেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। সন্তানের ছবি প্রকাশ্যে আনলেও দুজনের কেউই প্রকাশ্যে আসেননি, কথাও বলেননি। তবে আজ তারা একসাথেই শুটিং করছেন বলে নিশ্চিত করেছেন লিডার আমিই বাংলাদেশ সিনেমার পরিচালক তপু খান।

তপু খান জানিয়েছেন, এটা আমাদের পূর্ব নির্ধারিত শুটিং। তাই দুজনই ঠিক সময়ে এসেছেন। আমরা কাজও করেছি। আশা করি সবকিছু ঠিকমতোই এগিয়ে যাবে। এই গানটির মাধ্যমে ছবিটির শুটিং শেষ হবে। তারপরই ছবিটির মুক্তির প্রক্রিয়া শুরু হবে।

প্রসঙ্গত, প্রায় তিন বছর আগে আমেরিকায় শাকিব খানের পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। ছেলের নাম রাখেন শেহজাদ খান বীর। সম্প্রতি শাকিবের সঙ্গে এই ছবিতে কাজ শুরু করলেও দুজনের সম্পর্কের তিক্ততা বেশ স্পষ্টভাবেই টের পাওয়া যাচ্ছে।সেই তিক্ততা থেকেই গত ২৭ সেপ্টেম্বর পুরোনো বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলি। এরপর শুক্রবার সন্তানের ছবি ফেসবুকে পোস্ট করেন শাকিব-বুবলী। জানা গেছে, ‘লিডার- আমিই বাংলাদেশ’ সিনেমার পর আর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি আলোচিত এ জুটি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply