বলসোনারোকে সমর্থন দিয়ে আক্রমণের শিকার নেইমার!

|

ছবি: সংগৃহীত

ব্রাজিলে গণতন্ত্রের অনুসারীদের হেনস্তার শিকার হচ্ছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার জুনিয়র। নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট জাইর বলসোনারোকে সমর্থন দেয়ার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমারকে হেনস্তার শিকার হতে হচ্ছে বলে জানান তিনি।

ব্রাজিলের প্রেসিডেন্ট পদে নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী রোববার (২ অক্টোবর)। এই নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট বলসোনারোর সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক প্রেসিডেন্ট লুইজ ইনাসিও লুলা ডা সিলভা। সম্প্রতি একটি টিকটক ভিডিওতে নেইমারকে দেখা যায়, বলসোনারোর নির্বাচনী প্রচারণার গানে ঠোঁট মেলাচ্ছেন তিনি। ইভিএমে বলসোনারোর ভোটিং নম্বর হচ্ছে ২২। আর সেই ২২ নম্বরেই ভোট দেয়ার জন্য আহ্বান জানান নেইমার।

ভিডিওটি পোস্ট করার পর থেকেই বলসোনারোর অনুসারীরা তা শেয়ার করেন। এরপর থেকেই হেনস্তার শিকার হন নেইমার। টুইট করে এই ব্রাজিলিয়ান তারকা জানান, তারা গণতন্ত্র এবং অনেক কিছু নিয়েই কথা বলে। কিন্তু ভিন্নমত প্রকাশ করলেই তথাকথিত গণতন্ত্রের সমর্থকদের কাছ থেকে আক্রমণের শিকার হতে হয়।

তবে এবারই প্রথম নয়, জাইর বলসোনারোর পক্ষে এর আগেও কথা বলেছেন নেইমার। ২০১৯ সালে, বলসোনারো এবং ইসরায়েলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সাথে একটি ভিডিও প্রকাশ করেছিলেন এই তারকা ফুটবলার।

আরও পড়ুন: বিতর্কিত প্রেসিডেন্ট প্রার্থী বলসোনারোকে নেইমারের সমর্থন

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply