চুয়াডাঙ্গায় বিজিবির গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার জীবননগরে বর্ডার গার্ড ব্যাটালিয়নের (৫৮ বিজিবির) গাড়ির ধাক্কায় শহিদুল ইসলাম মিল্টন (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে দুপুর ১২টার দিকে জীবননগর উপজেলা শহরের টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম জীবননগর পৌর এলাকার কোর্টপাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে। তিনি জীবননগর এলজিইডির অবসরপ্রাপ্ত ইলেক্ট্রিশিয়ান ছিলেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে নিজ মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন শহিদুল। এ সময় পার্শ্বসড়ক থেকে মূল সড়কে উঠতে গেলে বিজিবির একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন শহিদুল। পরে স্থানীয় লোকজন ও বিজিবির সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় নেয়ার প্রস্তুতিকালে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আল ইমরান জুয়েল জানান, শহিদুল ইসলামের দুই পা ভেঙে গুড়িয়ে গেছে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। অভ্যন্তরীণ রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, মরদেহ হাসপাতালের লাশ ঘরে আছে। এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি। তাই আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply