প্রেমে মজেছেন শোয়ার্জনেগার!

|

আর্নল্ড শোয়ার্জনেগার ও হিদার মিলিগান।

‘কম্যান্ডো’, ‘প্রিডেটর’,থেকে ‘টার্মিনেটর’ ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক এমন বক্স অফিস কাঁপানো সিনেমা দর্শকদের উপহার দিয়ে গিয়েছেন আর্নল্ড শোয়ার্জনেগার। ৭৫ বছর বয়সেও তিনি যেন তরুণ এখনও। এজন্যই বোধহয় এই বয়সে এসেও তিনি প্রেমে মজেছেন তার চেয়ে ২৮ বছরের ছোট হিদারের সঙ্গে।

সম্প্রতি আর্নল্ড শোয়ার্জনেগারকে দেখা গেছে জার্মানিতে। মিউনিখের ‘অক্টোবরফেস্ট’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ অভিনেতা। তার সাথে সেখানে উপস্থিত ছিলেন আর্নল্ডের দুই ছেলে- প্যাট্রিক ও ক্রিস্টোফার। প্রতি বছর এ অনুষ্ঠানে আসেন আর্নল্ড। কিন্তু এ বার এই আনন্দ উদযাপন যেনো একটু অন্য ধরনের। আর্নল্ডের সাথে উপস্থিত ছিলেন তার প্রেমিকা হিদার মিলিগানও। দুজনকে একসঙ্গে দেখা যাওয়ায় আবারও নতুন করে শিরোনামে এসেছেন আর্নল্ড।

হিদার আর শোয়ার্জনেগারের বয়সের পার্থক্য; অনেক কিন্তু তাতে কি? প্রেম মানে না বাধা; না মানে বয়স। পঁচাত্তরে পৌঁছেও তার চেয়ে ২৮ বছরের ছোট হিদারের সাথে সম্পর্কে রয়েছেন আর্নল্ড। ৪৭ বছর বয়েসী হিদার পেশায় একজন ফিজিক্যাল থেরাপিস্ট। কোনো অ্যাথলেট খেলার সময় আঘাত পেলে তাকে থেরাপির মাধ্যমে সারিয়ে তোলেন হিদার।

‘আর্নল্ড স্ট্রংম্যান ক্লাসিক’ নামের এক প্রতিযোগিতার সাথেও যুক্ত ছিলেন হিদার। এ প্রতিযোগিতায় যে অ্যাথলেটরা অংশ নিতেন, তাদের দেখাশোনা করতেন হিদার। তবে এ সম্পর্ক নতুন নয়; আর্নল্ডের সঙ্গে তার সম্পর্ক নাকি বহু দিনের।

গত বছর আর্নল্ড ও হিদার ক্যালিফোর্নিয়ার স্যান্টা মনিকায় একটি রেস্তোরাঁয় ডিনারে গিয়েছিলেন। একে অপরকে চুম্বন করার মুহূর্তেই হঠাৎ কেউ তাদের ফ্রেমবন্দি করে নেন। সেই ছবি প্রকাশ্যে আসার পর তারা আর কিছুই গোপন রাখেননি।

করোনা মহামারি চলাকালীন তাদের দু’জনকে প্রায়ই দেখা যেতো একসাথে। আর্নল্ডের তরফে বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও উপস্থিত থাকতেন হিদার। জানা গেছে, আর্নল্ডের ছেলেমেয়েদের সাথেও ভাল সম্পর্ক রয়েছে হিদারের।

এর আগেও বহু সম্পর্কে জড়িয়েছেন আর্নল্ড। বিয়ের আগেও বহু অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়িয়েছে একাধিকবার। পরে ১৯৮৬ সালে মারিয়া শ্রিভারকে বিয়ে করেন অভিনেতা। মারিয়া এবং আর্নল্ডের চার সম্তান রয়েছে। মারিয়ার সাথে থাকাকালীন আর্নল্ড তার বাড়ির এক পরিচারিকা মিলড্রেড প্যাট্রিসিয়া বেনার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কেও নাকি জড়িয়েছিলেন। জানা যায়, মারিয়া তাঁর চতুর্থ সন্তানের জন্ম দেয়ার পাঁচ দিন পরেই মিলড্রেড তার প্রথম সন্তানের জন্ম দেন।

তবে সেসব এখন পুরোনো কথা। আর্নল্ড ভক্তরা হিদারের সঙ্গে নায়কের সম্পর্ক নিয়ে এখন উৎসুক। বিয়ে ছাড়া এতো দীর্ঘ সময় ধরে কোনো সম্পর্কই স্থায়ী হয়নি অভিনেতার জীবনে। তাই দু’জনের এ প্রণয়ের সম্পর্ক কি বিয়ে পর্যন্ত পৌঁছবে কি না, তা জানতেই আগ্রহী এখন সবাই।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply